বিপিএলে চট্টগ্রামের স্পন্সরশিপ স্বত্ব আকতার গ্রুপের

প্রথমবারের মতো বিপিএলে চট্টগ্রামের স্পন্সরশিপ স্বত্ব কিনলো আকতার গ্রুপ।

প্রথমবারের মতো বিপিএলে চট্টগ্রামের স্পন্সরশিপ স্বত্ব কিনলো আকতার গ্রুপ।

আবারো শুরু হতে যাচ্ছে ব্যাট-বলের লড়াই, মাঠে গড়াচ্ছে বিপিএলের সপ্তম আসর। দেশের ক্রিকেটের দর্শকপ্রিয় ঘরোয়া আসর বিপিএলে প্রথমবারের মতো চট্টগ্রাম বিভাগের স্পন্সরশিপ স্বত্ব কিনলো আকতার গ্রুপ। 

প্রতিষ্ঠানটি গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সম্মানার্থে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। ক্রিকেট বিশ্বে অন্যতম ও বাংলাদেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটের আসরে আবারো ভক্তরা মেতে উঠবে ক্রিকেট উন্মাদনায়।

আগামী ডিসেম্বরে শুরু হতে যাওয়া ভিন্নধর্মী এ আয়োজনে প্রথমবারের মতো স্বত্বাধিকারী হওয়া আকতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান বলেন, দর্শকপ্রিয় খেলা ক্রিকেটের অগ্রযাত্রার সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত। বিপিএলের মতো বড় আসর একদিকে যেমন ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে সেইসঙ্গে ক্রিকেটের গঠনমূলক উন্নয়ন ও খেলোয়াড় তৈরিতে ভূমিকা রেখে চলেছে।

তিনি বলেন, বিপিএলের উৎসবমুখর পরিবেশ দেশের মানুষকে আনন্দের এক সুতায় গেঁথে নেয়। তরুণদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়িয়ে সুস্থ জীবনযাপনে উৎসাহী করে তোলে। এমন বড় মাপের আসর ক্রিকেটের জন্য তো বটেই; বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়নেও গুরুত্বপূর্ণ বলে মনে করি। 

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি পূর্ণাঙ্গ দল তৈরির প্রস্তুতি চলছে। ইতোমধ্যে দলের প্রধান কর্মকর্তা (সিইও) হিসেবে দায়িত্ব নিয়েছেন সৈয়দ ইয়াসির আলম। 

এছাড়া খেলোয়াড়, কোচিং স্টাফ, ফিজিও নিয়োগসহ আনুষঙ্গিক সব প্রক্রিয়া অব্যাহত রয়েছে। নিয়ম ও সময় মেনে সব ধরনের কার্যক্রম পর্যায়ক্রমে চলতে থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। -বিজ্ঞপ্তি 

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh