করোনা সন্দেহে আইসোলেশনে ১০ ক্রিকেটার

ছবি: ইউএনবি

ছবি: ইউএনবি

বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলংকা সফর সামনে রেখে স্কিল ট্রেনিংয়ের জন্য বিসিবি ২৭ জনের স্কোয়াড ঘোষণা করলেও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেছেন মাত্র ১৬ জন ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ১০ ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে।

বিসিবি এর আগে জানিয়েছিল, শ্রীলংকা সফরের আগে ক্রিকেটাররা মোট চারটি আলাদা কভিড-১৯ পরীক্ষায় অংশ নেবে। প্রথম পরীক্ষায় একমাত্র ক্রিকেটার হিসেবে বাঁ-হাতি ওপেনার সাইফ হাসানের কভিড-১৯ শনাক্ত হয়। গত সপ্তাহে দ্বিতীয় নমুনা পরীক্ষার ফলাফলও পজিটিভ আসে।

ক্রিকেটাররা শুক্র ও শনিবার দ্বিতীয় দফায় পরীক্ষার জন্য নমুনা দেয় ও সবার ফলাফলই নেগেটিভ আসে। কিন্তু ফলাফল নেগেটিভ আসলেও কয়েকজন ক্রিকেটারের মধ্যে করোনার বিভিন্ন উপসর্গ দেখা যায়। বিসিবি তাদের নাম প্রকাশ করেনি।

চিকিৎসা বিভাগের পরামর্শ অনুযায়ী, উপসর্গ থাকা ক্রিকেটারদের সংস্পর্শে যাওয়ায় আরো কয়েকজন ক্রিকেটারকে আইসোলেশনে নেয়া হয়েছে এবং ২২ সেপ্টেম্বর তাদের আরো একটি পরীক্ষা করা হবে।

আইসোলেশনে থাকা ওই ক্রিকেটাররা হলেন- মোহাম্মদ মিঠুন, হাসান মাহমুদ, নাঈম হাসান, নাজমুল হোসেন শান্ত, খালেদ আহমেদ, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেন সৈকত, শফিউল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh