আইপিএল নিয়ে ইমরান তাহিরের আবেগী টুইট

প্রতি বছরের মতো এবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আসরে আছেন ইমরান তাহির। তবে গত ৮ ম্যাচে তাকে ব্যাট হাতে দেখা যায়নি। পানি টেনেই কেটে যাচ্ছে তার এবারের আইপিএল। গত আসরে সর্বোচ্চ ২৬ উইকেট শিকারিকে এবার না খেলিয়ে পানি টানানোর বিষয়টিতে হতাশ হয়েছেন তার ভক্তরা।

অবশেষে ভক্ত-অনুরাগীদের হতাশা প্রশমনে দক্ষিণ আফ্রিকান এ তারকা এ নিয়ে আবেগী টুইট করেছেন।

তিনি লিখেছেন– “যখন আমি খেলতাম, তখন অনেক ক্রিকেটার আমার জন্য মাঠে পানি বয়ে নিয়ে যেত। এখন সেই কাজটি করে আমি ওদের কৃতজ্ঞতা জানাচ্ছি– প্রতিদান দিচ্ছি। এখন আমি বেঞ্চে, তাই মাঠে অন্যদের জন্য আমার পানি বয়ে নিয়ে যেতে কোনও অসুবিধা নেই।”

তিনি আরো লেখেন, “এটি আমার কর্তব্যের মধ্যে পড়ে। আমি খেলছি কী খেলছি না সেটি বড় কথা নয়, দল জেতার বিষয়টিই হল আসল। আমি যদি খেলার সুযোগ পাই, দলের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

তাহিরের এ টুইটের পর খুশি তার ভক্তরা। অনেকেই বলছেন, এমন টুইট করে ইমরান তাহির তার নিরহঙ্কারী ও পরিচ্ছন্ন মনের পরিচয় দিয়েছেন। তাহির স্পোর্টসম্যান স্পিরিটের পাশাপাশি চেন্নাইয়ের জন্য তার ভালোবাসা যে অটুট তা বুঝিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, আইপিএলে এরই মধ্যে আট ম্যাচ খেলে ফেলেছে চেন্নাই সুপার কিংস। আট ম্যাচে মাত্র তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয় নম্বরে রয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। কিন্তু এই ঘূর্ণি জাদুকরকে এখনও কাজে লাগাচ্ছেন না নির্বাচকরা।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh