দেশে ফিরলেন সাকিব-মোস্তাফিজ, সোনারগাঁওয়ে কোয়ারেন্টিন

প্লেনে সাকিব-মোস্তাফিজ / ফাইল ছবি

প্লেনে সাকিব-মোস্তাফিজ / ফাইল ছবি

করোনার থাবাই মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এরপরই শুরু হয় বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরার তোড়জোড়। আইপিএল খেলতে ভারতে আছেন দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। অনিশ্চয়তা তৈরি হয় তাদের দেশে ফেরা নিয়েও। 

বৃহস্পতিবার (৬ মে) বিকালে অনিশ্চয়তা কাটিয়ে বাংলাদেশে ফিরেছেন এই দুই তারকা ক্রিকেটার। তাদের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান। সাকিব ও মোস্তাফিজ একই ফ্লাইটে দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। 

জানা গেছে, রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে কোয়ারেন্টিনে থাকবেন সাকিব ও মোস্তাফিজ। বিমানবন্দর থেকে সরাসরি তারা এই হোটেলে যাবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান। 

তিনি বলেন, ‘আহমেদাবাদ থেকে দুজন ঢাকার ফ্লাইট ধরবেন। একটি চার্টার্ড ফ্লাইটে তারা বিকেল নাগাদ ঢাকায় নামবেন। বিমানবন্দর থেকে তারা সরাসরি সোনারগাঁও হোটেলে চলে যাবেন। ওখানে দুজনের জন্য কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে।’

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে মোস্তাফিজ ও সাকিব খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাদের দেশে ফেরার কিছুটা খরচ বহন করবে এই দুই দল। দেশে ফিরে অবশ্য ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে দুই তারকা ক্রিকেটারকে।

এই ব্যাপারে কোনো ছাড় না দেওয়ার কথা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তাদের সরকার নির্ধারিত হোটেলেই কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছে তারা। এর আগে কোয়ারেন্টাইন ভেঙে আইপিএলের বেশ কয়েকটি দলের খেলোয়াড় ও কর্মকর্তা করোনা আক্রান্ত হলে স্থগিত করা হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh