পিএসএল ছেড়ে ডিপিএল খেলবেন সাকিব

সাকিব আল হাসান।

সাকিব আল হাসান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। ভারত থেকে ফেরায় বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন টাইগার অলরাউন্ডার। আইপিএলের পর পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়ার কথা ছিল সাকিবের। তবে এই টুর্নামেন্টের পরিবর্তে দেশের ঘরোয়া টুর্নামেন্টের আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) খেলতে চান সাকিব।

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকবাজের বরাত দিয়ে ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের তরিকুল ইসলাম টিটো এ তথ্য জানিয়েছেন।

নিষেধাজ্ঞার কারণে ২০১৯-২০ মৌসুমে ডিপিএলের কোন দলেই ছিলেন না সাকিব। তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ায় ডিপিএল খেলতে চান বাঁহাতি অলরাউন্ডার। সকল নিয়ম মেনে সাকিবকে দলে নিতে চায় মোহামেডান। এজন্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে তারা।

তরিকুল ইসলাম টিটো বলেন, ‘আমরা সাকিবের স্বাক্ষরিত একটি চিঠি সিসিডিএম বরাবর দাখিল করেছি। যেখানে বলা আছে সাকিব মোহামেডানের হয়ে এবার ডিপিএলে অংশ নিতে চান।’

করোনাভাইরাসের কারণে গতবছর ডিপিএল মাঠে গড়ালেও এক রাউন্ড পর স্থগিত হয়ে যায়। এরপর চলতি মাসের শুরুতে এই টুর্নামেন্ট শুরুর কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। পরে সিসিডিএম থেকে জানানো হয়, এ মাসের ৩১ তারিখ থেকে শুরু হবে টুর্নামেন্টের বাকি অংশ। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এবার আর পঞ্চাশ ওভারে নয়, আসর বসবে কুড়ি ওভারের ফরম্যাটে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh