চোট পিছু ছাড়ছে না তাসকিনের, হাতে পাঁচ সেলাই

তাসকিন আহমেদ। ফাইল ছবি

তাসকিন আহমেদ। ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ পর্ব থেকে ছিটকে গেছেন পেসার তাসকিন আহমেদ। শনিবার থেকে শুরু হওয়ার কথা রয়েছে সুপার লিগ পর্ব। যেখানে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের হয়ে খেলার কথা ছিল তার। 

মোহামডান স্পোর্টিং ক্লাবের টিম ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন জানিয়েছেন, ‘তাসকিন গত ১৬ জুনের ম্যাচে খেলাঘরের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পায়। আঘাতের জায়গা ফেটে যাওয়ায় সেখানে ৫টি সেলাই দেয়া হয়েছে। এজন্য সে গতকাল গাজী গ্রুপের বিপক্ষে ম্যাচে খেলেনি।’ 

তিনি আরো বলেন, ‘আপাতত ৭ দিন তাসকিন মাঠে নামতে পারবে না। সে হিসেবে সুপার লিগ খেলার কোনো সুযোগ নেই। সেরে উঠলেও ঝুঁকি নিয়ে আমরা নামাব না। সামনে জিম্বাবুয়ে সফর।’

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দল মোহামেডান স্পোর্টিং ক্লাবে খেলছেন তাসকিন। লিগ পর্বে তার দল ১১টি ম্যাচ খেললেও। তাসকিন খেলেছেন ৮টি ম্যাচ। দলের পক্ষে সর্বোচ্চ ১০টি উইকেট শিকার করেছেন এই ডানহাতি পেসার। ফর্মে থাকা তাসকিনকে আবারও বরণ করে নিতে হচ্ছে দুর্ভাগ্য। ডিপিএলের বাকি ম্যাচগুলোতে আর খেলা হচ্ছে না তার।

১৬ জুন বিকেএসপিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির মুখোমুখি হয়েছিল মোহামেডান। লিগের একমাত্র সুপার ওভারের ম্যাচে সেদিন খেলাঘরকে হারিয়েছিল সাদাকালোরা। সে ম্যাচেই চোট পান তাসকিন।

সুপার লিগে জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও পাবে না মোহামেডান। ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেছেন তিনি। এবার তাসকিন আহমেদের ছিটকে যাওয়া আরও বিপাকে ফেলল ঐতিহ্যবাহী ক্লাবটিকে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh