ভিসা জটিলতার সমাধান, জিম্বাবুয়ে যাচ্ছেন রুবেল-শামীম

রুবেল হোসেন ও শামীম পাটোয়ারি

রুবেল হোসেন ও শামীম পাটোয়ারি

জিম্বাবুয়েতে বাংলাদেশ ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডের বাকি সদস্যদের সঙ্গে যোগ দিচ্ছেন পেসার রুবেল হোসেন ও ব্যাটসম্যান শামীম পাটোয়ারি। ভিসা জটিলতায় দলের অন্য সদস্যদের সঙ্গে গত শুক্রবার যেতে পারেননি তারা।

বুধবার (১৪ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে রুবেল ও শামীমের ভিসা সমস্যার সমাধান করা গেছে। ফলে বৃহস্পতিবার ভোরে তারা জিম্বাবুয়ের ফ্লাইট ধরবেন।

এর আগে, টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলার জন্য স্কোয়াডের আর সদস্য জিম্বাবুয়ে যান শুক্রবার। ভোর ৪টায় জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন তারা। দোহা ও জোহানেসবার্গ হয়ে পরদিন সকালে হারারে পৌঁছান আমিনুল ইসলাম বিপ্লব, মাহেদি হাসান, নাসুম আহমেদ ও সৌম্য সরকার।

হারারেতে বাংলাদেশ দলের অন্য সদস্যদের সঙ্গে অনুশীলনও শুরু করে দিয়েছেন তারা।

দুই দলের ওয়ানডে সিরিজ শুরু ১৬ জুলাই। তার আগে আজ ১৪ এক দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে টাইগাররা। ১৬, ১৮ ও ২০ জুলাই হবে তিনটি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে হারারেতে।

একই ভেন্যুতে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ২৩ জুলাই। ২৫ ও ২৭ জুলাই হবে পরের ম্যাচ দুটি।

ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামিম পাটোয়ারি, নুরুল হাসান, নাসুম আহমেদ, মাহেদি হাসান, আমিনুল ইসলাম, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //