করোনায় আক্রান্ত কুশল পেরেরা

কুশাল পেরারা

কুশাল পেরারা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুশল পেরেরা। অন্তত ১০ দিন আইসোলেশনে থাকতে হবে তাকে।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সীমিত ওভারের সিরিজে কুশল যে খেলতে পারবেন না, তা এখনই বলা যাচ্ছে না। সেপ্টেম্বরেই কলম্বোতে শুরু হচ্ছে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজ।

কাঁধের চোট নিয়ে জুলাইয়ে ভারতের বিপক্ষে হোম সিরিজ খেলা হয়নি কুশলের। সম্প্রতি প্রতিযোগিতাপূর্ণ ক্রিকেটে ফেরার জন্য নিজেকে প্রস্তুত করছিলেন। এমন সময়ে করোনার ছোবল। রবিবারের পরীক্ষার রিপোর্টে তার পজিটিভ এসেছে।

শ্রীলঙ্কা টিমের প্রধান চিকিৎসা কর্মকর্তা দামিন্দা আত্মানায়েক বলেছেন, ‘কারো টেস্ট রিপোর্টে পজিটিভ হলে প্রটোকল অনুযায়ী ১০ থেকে ১৪ দিনের জন্য তাদের আলাদা করে দেয়া হয় এবং পরে হৃদযন্ত্রের অবস্থা পর্যবেক্ষণ করা হয়। ওইসব পরীক্ষায় সবকিছু ঠিক থাকলে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে তার ছিটকে যাওয়ার কোনো কারণ দেখি না আমি।’

২ সেপ্টেম্বর থেকে শুরু হবে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজ, শেষ ম্যাচ ১৪ সেপ্টেম্বর। দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতির জন্য আগামী ২৫ আগস্ট জৈব্য সুরক্ষা বলয়ে ঢুকবে শ্রীলঙ্কা দল। কুশল যেহেতু এখনই আইসোলেশনে আছেন, নেগেটিভ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি ওই বাবলে চলে যেতে পারবেন। 

বলা যায়, ভাইরাস তার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে বাধা হয়ে দাঁড়াবে না। প্রশ্ন থাকছে, তার কাঁধের চোট কি যথেষ্ট ভালো হয়ে গেছে?

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //