ভারতের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

প্রায় ২ বছর পর মুখোমুখি হতে যাচ্ছে ভারত-পাকিস্তান। এ ম্যাচকে সামনে রেখে দুই দলের মধ্যেই চলছে তীব্র উত্তেজনা।

এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ভারতের বিপক্ষে ম্যাচের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করে দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। যেখানে রয়েছে দলের দুই অভিজ্ঞতম ক্রিকেটার শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজের নাম।

এ দুই অভিজ্ঞ অলরাউন্ডার আগেও ভারতের বিপক্ষে ম্যাচ খেলেছে। পাকিস্তানি অধিনায়ক মনে করেন মালিক ও হাফিজের অভিজ্ঞতা তাদের এ ম্যাচে কাজে লাগবে এবং তারা ভালো কিছু করবে বলে আশাবাদী বাবর।

সবশেষ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত বোলিং করা তরুণ বাঁহাতি পেসার শাহিন আফ্রিদিও স্বাভাবিকভাবেই রয়েছেন দলে। বিশ্বকাপ পূর্ব প্রস্তুতি ম্যাচে তিনি চার উইকেট নিয়েছেন। এছাড়া পেস ডিপার্টমেন্টে রয়েছেন অভিজ্ঞ পেসার হাসান আলিও।

যার বোলিং ভারতকে কাবু করতে পারবে বলে মনে করেন পাকিস্তানের অধিনায়ক। তিনি বলেছেন, ‘দুবাইয়ের ধীরগতির উইকেটে হাসান আলির বোলিং বেশ ভালো। হাসান আলির সামনে প্রতিপক্ষকে সতর্ক থেকে দেখেশুনে খেলতে হবে।’

দুই দেশের রাজনৈতিক অস্থিরতার কারণে তাদের মধ্যে গত বিশ্বকাপের পর আর কোনো ম্যাচ না হওয়ায় দুই দলই আশাবাদী কিছু করে দেখানোর। দুই দলই তারুণ্যের ওপর ভরসা রেখে জয়ের ক্ষুধা নিয়ে অপেক্ষায় রয়েছে ভালো কিছুর।

ভারতের বিপক্ষে পাকিস্তানের ১২ সদস্যের দল

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফাখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, ইমাদ ওয়াসিম, সাদাব খান (সহ-অধিনায়ক), হাসান আলি, হায়দার আলি, হারিস রাউফ এবং শাহিন শাহ আফ্রিদি।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //