পান্ডিয়াকে নিয়ে শঙ্কা

পাকিস্তানের বিপক্ষে কোহলিদের ১০ উইকেটে হারের পর বড় এক ধাক্কা  খেয়েছে ভারত। বিশ্ব ক্রিকেটের সব চেয়ে ধনী ক্রিকেট বোর্ড বিসিবিআইয়ের এখন দুশ্চিন্তা যেন বেড়ে গেল। ইনজুরির কবলে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ব্যাটিংয়ের সময় কাঁধে কিছুটা চোট অনুভব করে তিনি।

পাকিস্তানের ইনিংসের সময় এক ওভারের জন্যও ফিল্ডিং করেননি পান্ডিয়া। তার বদলে ঈশান কিশান পুরো ম্যাচ ফিল্ডিং করেছেন। হার্দিককে বিশ্বকাপ দলে রাখা নিয়ে অনেক প্রশ্ন উঠে ছিল। কিন্তু নির্বাচকরা তার উপর আস্থা রেখেছেন। দীর্ঘ দিন চোট নিয়ে দলের বাহিরে ছিলেন পান্ডিয়া। 

আইপিএলের ১৪তম আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সবকটি ম্যাচ খেলতে পারেনি এই অলরাউন্ডার। ভারতের সাবেক ক্রিকেটাররা হার্দিকের ফিটনেস নিয়ে সন্তুষ্ট ছিলেন না। অনেকে তাকে বিশ্বকাপ দলে না নেওয়ার পক্ষে ছিলেন। কারণ, ব্যাটিংটা টুকটাক করলেও বোলিং করতে পারছিলেন না পান্ডিয়া। 

ভারতীয় ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের দলের বাহিরে ও রিজার্ভ মিলিয়ে ৫-৬ জন ক্রিকেটার সংযুক্ত আরব আমিরাতে রেখে দিয়েছে। যেকোনো সময় দলের প্রয়োজনে দেখা যেতে পারে তাদের।

পান্ডিয়াকে তার কাঁধের চোটের পর পরই স্ক্যান করানোর জন্য পাঠানো হয়েছে। রিপোর্টের জন্য অপেক্ষায় আছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপ থেকে ছিটকে পরে কিনা পান্ডিয়া তাই এখন ভক্তদের মনে বড় প্রশ্ন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //