শেষ ম্যাচে অনিশ্চিত মোস্তাফিজ: সেই ভক্ত আটক, চলছে জিজ্ঞাসাবাদ

ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট দলের জন্য হয়তো আরও দুঃসংবাদ হিসেবেই আসলো মোস্তাফিজুর রহমানের ইনজুরি। আর এ কারণেই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য অনিশ্চিত হয়ে গেলেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট দলের মেডিকেল টিম জানিয়েছে মোস্তাফিজুর রহমানের সর্বশেষ অবস্থা। আজ পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে নিজের দ্বিতীয় ওভার বল করতে গিয়ে পায়ে হঠাৎ করে ব্যথা অনুভব করেন কাটার মাস্টার। আগামীকাল মেডিকেল টিম তাকে আবারও তাকে পরীক্ষা করে দেখবে যে, সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারবেন কিনা মোস্তাফিজ।

পাকিস্তানের বিরুদ্ধে চলমান দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের ১৩-তম ওভারের প্রথম বলটি করার পরেই মোস্তাফিজুর রহমানকে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। তারপর অধিনায়ক মাহমুদউল্লাহর সাথে কথা বলে মাঠের বাইরে চলে যান কাটার মাস্টার মোস্তাফিজ।

এদিকে, বাংলাদেশ বনাম পাকিস্তানের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন সময়ে হুট করেই শেকল পেরিয়ে মুস্তাফিজুর রহমানকে উদ্দেশ করে মাঠে ঢুকে পড়া দর্শককে আটক করা হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

করোনাকাল পেরিয়ে দীর্ঘ সময় পর স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পেয়েছে দর্শকরা। কিন্তু এই সুযোগে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়ে বসলেন এক দর্শক। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশ বনাম পাকিস্তানের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন সময়ে হুট করেই শেকল পেরিয়ে মুস্তাফিজুর রহমানকে উদ্দেশ করে মাঠে ঢুকে গেলেন এক দর্শক।

নিরাপত্তাকর্মীরা তাকে আটকানোর চেষ্টা করলেও তিনি সবাইকে এড়িয়ে মাঠে ঢুকে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের দিকে ছুটে যান। আম্পায়ার ও খেলোয়াড়রা তাকে বারবার মাঠ থেকে বের হয়ে যাওয়ার জন্য বলছিলেন। নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে বের করার আগে মুস্তাফিজের পায়ে চুমু খান ওই ভক্ত।

পরে তার পেছন পেছন আসা নিরাপত্তাকর্মীরা তাকে আটক করে। আটকের পর মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে ওই ভক্তকে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। নিজেকে পরিচয় দিয়েছেন মুস্তাফিজের ভক্ত হিসেবে।

মিরপুর থানার কর্মকর্তা মোহাম্মদ বকশি সংবাদমাধ্যমকে আরও জানান, এই ভক্ত কীভাবে মাঠে প্রবেশ করলেন তা খতিয়ে দেখা হচ্ছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনার পর অনেকটা বিব্রতকর অবস্থায় পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এমনিতেই গ্যালারি থেকে দর্শকদের মাঠে প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে। তার ওপরে এ ঘটনায় মাঠে দর্শক প্রবেশে বিরূপ প্রভাব পড়তে পারে ক্রিকেটাঙ্গনে। আর মুস্তাফিজের সংস্পর্শে আসায় তাকে দ্রুত মাঠ থেকে তুলে নেওয়া হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //