চার কোটি টাকার গাড়ি চড়ে মাঠে সাকিব

জাতীয় দল কিংবা ঘরোয়া ক্রিকেট। আলোচনায় সাকিব আল হাসান। দীর্ঘদিন পর বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাটে অংশ নিয়েছেন এই অলরাউন্ডার। মাঠে নেমেই বিসিএলের সব আলোই কেড়ে নিলেন। তবে এবার আলোচনায় সাকিবের কোটি টাকার গাড়ি নিয়ে।

সাকিব আল হাসান বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) তার নতুন গাড়ি বিএমডব্লিউ এক্স সেভেনে করে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছেন। গাড়িটির বর্তমান বাজার মূল্য ৩ কোটি ৭২ লাখ।

সাকিব যে গাড়িটিতে এসেছেন সেটি বিএমডব্লিউ এক্স সেভেন সিরিজের সাদা রঙের একটি জিপ। গাড়িটি সাকিব মাসখানেক আগে কিনলেও সেটিতে এখনো কোনো নাম্বার প্লেট লাগানো হয়নি। 

এদিকে বিসিএলের মাঝ পথে দল ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। বিসিএলের দায়িত্বে থাকা বিসিবি ডাক্তার মনজুর হোসেন চৌধুরী জানিয়েছেন সাকিবের তেমন কোন ইনজুরির সমস্যা নেই। যদিও সেন্ট্রাল জোনের হয়ে দ্বিতীয় ম্যাচে কিছুটা অস্বস্তিতে ভুগছিলেন। জানা গেছে ঢাকায় এসে বিপিএলের প্রস্তুতিতে মনোযোগ দিবেন সাকিব।

কোভিড, টি-টোয়েন্টির ভীড়ে দীর্ঘদিন খেলা হয় না ওয়ানডে ফরম্যাটে। তাই নিজেকে ঝালিয়ে নিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বল ব্যাটে ঝলক দেখিয়েছেন। দুই ম্যাচে খেলেছেন সেন্ট্রাল জোনের হয়ে।

দুই ম্যাচেই কিছুটা ফিটনেস নিয়ে অস্বস্তিতে ছিলেন মিস্টার সেভেন্টি ফাইভ। কখনো ম্যাচ চলাকালীন শরণাপন্ন হয়েছেন ফিজিওর। চিকিৎসা নিয়ে আবার মাঠে নেমেছেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //