ভুবনেশ্বরের ঢাল হলেন তার স্ত্রী, ধুয়ে দিলেন সমালোচকদের

স্বাক্ষীর বিপক্ষে স্ত্রী পাশে দাঁড়াবে, স্বাক্ষীর হয়ে শত্রুদের সঙ্গে লড়াই করবে, এটা তো দারুণ ব্যাপার। এবার সেই দারুণ কাজটাই করলেন ভুবনেশ্বর কুমারের স্ত্রী নুপুর নাগার। স্বাক্ষী ভুবনেশ্বরের পাশে দাঁড়িয়ে তিনি ধুয়ে দিলেন সমালোচকদের।

জসপ্রিত বুমরার অবর্তমানে ভারতের হয়ে ডেথ ওভারে বোলিং করার দায়িত্ব পালন করছেন ভুবনেশ্বর কুমার। সম্প্রতি প্রায় প্রতি ম্যাচেই দলের হয়ে ১৯তম ওভারে বল করছেন তিনি। কিন্তু ১৯তম ওভারে বল করতে এসে দলকে বারবার ডোবাচ্ছেন তিনি। সমালোচকদের অভিমত অন্তত সেরকমই। সম্প্রতি তিন ম্যাচে ১৯তম ওভারে বাজে বোলিং করেছেন ভুবি। সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে দিয়েছেন ১৯তম ওভারে দিয়েছেন ১৬ রান। তার কারণেই হেরে গেছে দল।

ভুবনেশ্বর কুমারের এই ১৯তম ওভারের ব্যর্থতা মানতে পারছেন না ভারতীয় সমর্থকদের একাংশ। তারা সমালোচনার তীরে বিদ্ধ করছেন প্রতিনিয়ত। সামাজিক যোগাযোগের মাধ্যমে করছেন নানা রকম কটুক্তি ও ব্যঙ্গ-বিদ্রুপ। স্বাক্ষীকে এভাবে অপমান করাটা মানতে পারেননি নুপুর নাগার।

স্বাক্ষীর হয়ে তিনি তাই পাল্টা তীর দেগেছেন সমালোচকদের। তিনি জবাবটা দিয়েছেন সামাজিক যোগাযোগের মাধ্যমেই। নিজের ইনস্টাগ্রামে নুপুর নাগার লিখেছেন, ‘মানুষের কোনোও কাজ নেই। সারাক্ষণ অন্যের প্রতি ঘৃণা, ঈর্ষা ছড়াচ্ছে। তাদের জন্য আমার উপদেশ হলো, কেউ আপনাদের কথায় কিছু মনে করে না। আপনাদের অস্তিত্বই স্বীকার করে না। অন্যের দোষ না ধরে চেষ্টা করুন নিজেকে ভালো করার দিকে সময় দিতে। যদি আমার মনে হয় না, আপনার সেটা পারবেন।’

 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //