ICT Division

টি-টোয়েন্টি বিশ্বকাপে থাকছেন না কোন বাংলাদেশি আম্পায়ার

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ম্যাচ অফিশিয়ালদের তালিকা প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার (৪ অক্টোবর) পুরো টুর্নামেন্টের জন্য মোট ২০ অফিশিয়ালের নাম ঘোষণা করে আইসিসি। যেখানে এবারো ঠাঁই হয়নি কোনো বাংলাদেশির।

১ম রাউন্ড, সুপার টোয়েলভ, সেমিফাইনাল ও ফাইনাল মিলিয়ে মোট ১৬ জন আম্পায়ার টুর্নামেন্টে দায়িত্ব পালন করবেন এবং ম্যাচ রেফারি হিসেবে থাকছেন ৪ জন।

ম্যাচ রেফারির দায়িত্বে থাকছেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে, জিম্বাবুয়ের অ্যান্ড্রু পাইক্রফট, ইংল্যান্ডের ক্রিস্টোফার ব্রড ও অস্ট্রেলিয়ার ডেভিড বুন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আম্পায়ার যারা

অ্যাদ্রিয়ান হোল্ডস্টক, আলিম দার, আহসান রাজা, ক্রিস্টোফার ব্রাউন, ক্রিস্টোফার গ্যাফানি, জোয়েল উইলসন, কুমারা ধর্মসেনা, ল্যাংটন রুসেরে, মারাইস ইরাসমাস, মাইকেল গফ, নিতিন মেনন, পল রেইফেল, পল উইলসন, রিচার্ড ইলিংওয়ার্থ, রিচার্ড কেটলবোরো ও রডনি টাকার।

বিশ্বকাপের ১ম রাউন্ড শুরু হবে আগামী ১৬ অক্টোবর। এ ছাড়া আগামী ২২ অক্টোবর স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে সিডনিতে এবারের বিশ্বকাপের মূলপর্ব শুরু হবে। সুপার টোয়েলভে বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর।

আসরের দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ৯ ও ১০ নভেম্বর সিডনি ও অ্যাডিলেডে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনাল অনুষ্ঠিত হবে ১৩ নভেম্বর।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //