যৌন কেলেঙ্কারিতে আবারও ফাঁসলেন বাবর

পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে আবার বিতর্কে নতুন করে যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে জাতীয় দলের এক সতীর্থের বান্ধবীর সঙ্গে যৌন উত্তেজক বার্তা আদান প্রদান করেছেন তিনি!

এ নিয়ে প্রতিবেদনও করেছে অস্ট্রেলিয়ার বিখ্যাত গণমাধ্যম ফক্স স্পোর্টস। সেই প্রতিবেদনে জানানো হয়েছে, বাবর আজমের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোর সত্যতা নিশ্চিত করা যায়নি।

তবে ভাইরাল হওয়া পোস্ট থেকে দেখা গেছে, অনাবৃত অবস্থায় একজন অজানা নারীর সঙ্গে অন্তরঙ্গ বার্তা প্রেরণ করছেন।

বাবরের বিরুদ্ধে অভিযোগটি প্রথমে সামনে আসে ডাক্তার নিমো যাদব নামের একটি ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে। সেখানে বলা হয়, ‘বাবর আজম পাকিস্তানি ক্রিকেটারের প্রেমিকার সঙ্গে সেক্সটিং তথা যৌন উত্তেজক বার্তা আদান-প্রদান করছেন এবং প্রতিশ্রুতি দিচ্ছেন তার প্রেমিক দল থেকে বাদ পড়বে না, যতক্ষণ সে এই ধরনের সেক্সটিং চালিয়ে যাবে। ’

অবশ্য অ্যাকাউন্টটিকে একটি প্যারোডি পেজ হিসেবে উল্লেখ করা হলে এই পোস্ট নিয়ে বিভক্ত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। অনেকেই মনে করছেন ভাইরাল হওয়া পোস্টগুলো সত্য এবং বাবর এর জন্য ঝামেলায় পড়তে যাচ্ছেন! আবার অনেকে মনে করছেন, এটা পাকিস্তান অধিনায়ককে বিপদে ফেলতে ষড়যন্ত্রের একটা অংশ। এই ঘটনার পর থেকে হ্যাশট্যাগ ‘স্টেস্ট্রং বাবর আজম ‘ টুইটারে ট্রেন্ডিং হিসেবে চলছে।

মাঠের বাইরে নতুন বিতর্কে জড়ানো বাবরের মাঠের সময়টাও ভালো যাচ্ছে না। তার নেতৃত্বে সম্প্রতি ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে ৩-০ ব্যবধানে টেস্ট সিরিজ হেরেছে  পাকিস্তান। নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ ১-১ ব্যবধানে ড্র করলেও ওয়ানডে সিরিজে আবার ২-১ ব্যবধানে হেরে গেছে বাবরবাহিনী। ধারাবাহিক ব্যর্থতার কারণেই বাবরকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার জোর দাবি তুলেছেন অনেকে।

তিন বছর আগে বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা হয়েছিল। পরে সেই মামলা তুলে নেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //