২ ম্যাচ বাকি থাকতেই সিরিজ হারলেন জ্যোতিরা

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতের বিপক্ষে আরও একবার বাংলাদেশ নারী ক্রিকেট দল ডুবল ব্যাটিং ব্যর্থতায়। স্মৃতি মান্ধানা, শেফালি বর্মার ব্যাটিং নৈপুণ্যে পাঁচ ম্যাচের সিরিজ দুই ম্যাচ বাকি থাকতেই জিতে নিয়েছে ভারতীয়রা।

আজ বৃহস্পতিবার (২ মে) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে বাংলাদেশ নারী দলকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। আগে ব্যাট করে ৮ উইকেটে কেবল ১১৭ রান করতে পারে স্বাগতিক দল।  জবাবে ৯ বল আগেই ওই রান টপকে যায় হারমানপ্রিত কাউরের দল। 

সহজ রান তাড়ায় দুই ওপেনার মিলেই আনেন ৯১ রান। শেফালি ৩৮ বলে ৮ চারে ৫১ করে বাংলাদেশের ব্যাটারদের দেখিয়ে দেন এই উইকেটে খেলতে হয় কীভাবে। ৪২ বলে ৪৭ করে আউট হন স্মৃতি। ওপেনারদের পর  দায়লান হেমলতাকে দ্রুত ফিরিয়েছিল বাংলাদেশ। তবে তাতে ম্যাচে কোন প্রভাব ছিলো না। রিচা ঘোষকে নিয়ে অনায়াসে খেলা শেষ করেন হারমানপ্রিত।

টস হেরে এদিন ব্যাট করতে নেমে বেশ ভালো শুরু পেয়েছিল বাংলাদেশ। মুরশিদা খাতুনকে এক পাশে রেখে উড়ন্ত শুরু এনেছিলেন দিলারা আক্তার। ৬.৩ ওভার স্থায়ী ওপেনিং জুটিতে আসে ৪৬ রান। তার মধ্যে ১৬ বলে ৯ করে আউট অন মুরশিদা।

দিলারা দারুণ ঝলমলে ইনিংস বড় করতে পারেননি। ২৭ বলে ৫ চারে তিনি থামেন ৩৯ করে। তিনে নামা অধিনায়ক জ্যোতি ছিলেন মন্থর। ২৮ রান করতে তিনি লাগিয়েছেন ৩৬ বল। সোবহানা মুশতারি তার আরেকটি ব্যর্থতার দিনে ২০ বলে থামেন ১৫ করে। এই দু’জন তাও দুই অঙ্কে রান করেছেন। বাকিরা ফেরেন সিঙ্গেল ডিজেটে।

ভারতীয় বোলাররা সম্মিলিত আক্রমণে বেঁধে রাখেন টাইগ্রেসদের। তাই বেশিদূর এগুতে পারেনি নিগার সুলতানা জ্যোতির দল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //