ম্যাচের পর নেটে দীর্ঘসময় সাকিবের ব্যাটিং

ব্যাট হাতে ১৭ বলে ২১ রানের ইনিংস। বল হাতে ৪ ওভারে মাত্র ৯ রান খরচায় এক উইকেট। জিম্বাবুয়ের বিপক্ষে সাকিব আল হাসান অলরাউন্ড পারফরম্যান্স করলেও সিকান্দার রাজা ও ব্রায়ান ব্যানেটের দুর্দান্ত ব্যাটিংয়ে সিরিজের শেষ টি-টুয়েন্টিতে হেরেছে বাংলাদেশ। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী পর্বের পর সাকিব মূল মাঠের সেন্টার উইকেটের নেটে ব্যাট হাতে ঘাম ঝরিয়েছেন দীর্ঘসময়।

বল হাতে দুর্দান্ত করলেও ব্যাটিং জুতসই হচ্ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের। আগের ম্যাচে আউট হন ১ রান করে। চোখের সমস্যার কারণে ব্যাটিং স্ট্যান্সে হেড পজিশন অনেকটাই বদলে গেছে বাঁহাতি তারকার।

তবে সাকিবের ব্যাটিং নিয়ে সংশয়ে ভুগছে না বাংলাদেশ দল। সংবাদ সম্মেলনে এ ব্যাপারে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বললেন, তার ব্যাটিং নিয়ে আমাদের মাঝে বিন্দুমাত্র সংশয় নেই। আমরা সবাই জানি সে কতটা সামর্থ্যবান। আমি খুবই আত্মবিশ্বাসী, সামনে টুর্নামেন্টে আছে দলের হয়ে সে অবদান রাখবে।

এর আগে সিরিজের প্রথম চার ম্যাচ জয় পেলেও আজ রবিবার (১২ মে) শেষ ম্যাচে ৮ উইকেটে পরাজয় বরণ করতে হয়েছে বাংলাদেশের।  যদিও বাংলাদেশের লক্ষ্য ছিল ‘হোয়াইট ওয়াশ'। কিন্তু তাতে জল ঢেলে দিয়েছে  সিকান্দার রাজা ও ব্রায়ান বেনেটের ব্যাটিং তান্ডব। টপ অর্ডারদের ব্যর্থতার দিনে মিডেল অর্ডারের ব্যাটে চড়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৭ রান করে টাইগাররা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //