তাহলে কি বিশ্বকাপ শেষ শরিফুলের!

বিশ্বকাপ শুরুর আগে দুঃসংবাদ পেলো বাংলাদেশ। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আঙুলে ব্যথা পেয়েছেন টাইগার পেসার শরিফুল ইসলাম। পুরো বিশ্বকাপে না হলেও প্রথম ম্যাচ খেলা অনিশ্চিত বাংলাদেশ পেসারের। যদিও যুক্তরাষ্ট্রের চিকিৎসা ব্যবস্থায় আশাবাদী দল। 

দুঃসহ এক ম্যাচ শেষে, দুঃসংবাদকে সঙ্গী করে মাঠ ছাড়লো বাংলাদেশ দল। মাঠে একপেশে ফল, সঙ্গে ইনজুরি। হতাশার তালিকাটা দীর্ঘায়িত করেছে। বিশ্বকাপ শুরুর আগেই অনিশ্চিত শরিফুল ইসলাম।

শেষ ওভারের শেষ বলটা করা হয়নি শরিফুলের। পঞ্চম বলে হার্দিক পান্ডিয়ার রিটার্ন শট ফেরাতে গিয়ে বোলিং হাতেই আঘাত পেয়েছেন। মাঠ থেকে সরাসরি হাসপাতাল। ক্ষতস্থানে পড়েছে ছয়টা সেলাই।

বাংলাদেশ দলের ম্যানেজার রাবিদ ইমাম বলেন, আপনারা জানেন যে ওর বোলিং হ্যান্ডে ইনজুরি। বাঁ হাতের তর্জনী ও মধ্যমার মাঝামাঝি জায়গায় একটা স্প্লিট ইনজুরি হয়েছে। হ্যান্ড সার্জন যিনি আছেন তিনি এই ফিল্ডে খুবই এক্সপার্ট। আমরা আশা করছি যে হয়ত কোনো পজিটিভ খবর পেতে পারি। 

রাবিদ ইমাম আরও বলেন, আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে যাতে তাকে এখানকার সেরা চিকিৎসাটা দেয়া যায়। তারপর বাকিটা বলতে পারব, এই মুহূর্তে আসলে বলাটা কষ্টসাধ্য। 

এদিকে এক ভিডিও বার্তায় বাংলাদেশ দলের চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, যুক্তরাষ্ট্রে হ্যান্ড সার্জনের তত্ত্বাবধানে ওর ক্ষতস্থানে ছয়টা সেলাই পড়েছে। আমরা দুইদিন পর আবার হ্যান্ড সার্জনের কাছে যাবো। তখন আসলে বুঝতে পারব যে ওর ফিরতে কত সময় লাগবে।

তাসকিনের অনুপস্থিতিতে সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ভরসার প্রতীক শরিফুল। পুরো বিশ্বকাপ না হলেও প্রথম ম্যাচ খেলা অনিশ্চিত শরিফুলের।

উল্লেখ্য, বাংলাদেশ দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে আছেন আরেক পেসার হাসান মাহমুদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //