চিকিৎসক বুলবুল হত্যা মামলায় আরো এক আসামি গ্রেপ্তার

রাজধানীর মিরপুরের কাজীপাড়া এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যা মামলায় মো. রিপন (৩৪) নামের আরেক আসামিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

ঝালকাঠির নলছিটি এলাকায় অভিযান চালিয়ে গতকাল বুধবার (১৫ জুন) রিপনকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় এ নিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হলো।

আজ বৃহস্পতিবার (১৬ জুন) ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, এ হত্যা মামলায় আগে গ্রেপ্তার চার আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রিপনের নাম উঠে আসে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রিপনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে রিপন জানিয়েছেন, তিনি ছিনতাইকারী দলের প্রধান। চিকিৎসক বুলবুলের সাথে থাকা নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিতে পাঁচজন মিলে তাকে ছুরিকাঘাত করেন। রিপনও ধারালো ছুরি দিয়ে ভিকটিমকে আঘাত করার বিষয়টি স্বীকার করেছেন। বুলবুলকে হত্যার পর রিপন ঝালকাঠির নলছিটিতে গ্রামের বাড়িতে গা ঢাকা দিয়েছিলেন।

গত ২৭ মার্চ ভোরে রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় ছিনতাইকারীদের হাতে দন্ত চিকিৎসক বুলবুলকে হত্যার ঘটনায় গত ৩০ মার্চ চারজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তারা হলেন- আরিয়ান ওরফে হাফিজুল ওরফে হৃদয় (৩৯), সোলায়মান (২৩), রায়হান ওরফে আপন ওরফে সোহেল (২৭) ও রাসেল হোসেন হাওলাদার (২৫)।


Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //