ঢালিউড কাঁপানোর অপেক্ষায় সুন্দরীরা

ঐশী, জাহারা মিতু ও নিশাত নাওয়ার সালওয়া

ঐশী, জাহারা মিতু ও নিশাত নাওয়ার সালওয়া

সিনেমা দর্শকের শুধু নয়, শোবিজে পা রাখা নবাগতদেরও থাকে দুনির্বার আকর্ষণ। সুন্দরী প্রতিযোগিতা থেকে আগত সুন্দরীরাও এর বাইরে নন।

সিনেমায় থিতু হবার লক্ষ্যে এগিয়ে চলা কয়েকজন সুন্দরীকে নিয়ে এবারের আয়োজন।

ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর মুকুট বিজয়ী তিনিও বড়পর্দাতেই নজর দিয়েছেন। শুরুতে বিজ্ঞাপন করলেও নাটকে কাজ করেননি তিনি, অপেক্ষা করেছেন সুযোগের। তার প্রথম ছবি মুক্তির অপেক্ষায় আছে। সেটি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনার ছবি ‘মিশন এক্সট্রিম’। এ ছবিতে আছেন আরেফিন শুভ। ঐশী ইতিমধ্যে শেষ করেছেন মীর সাব্বিরের ছবি ‘রাত জাগা ফুল’ এর কাজ।

হাতে আছে আবু তাওহীদ হিরণের ‘আদম’। এ ছবিতে তার বিপরীতে কাজ করেছেন ইয়াশ রোহান। করোনাভাইরাস মহামারির লকডাউন শুরু হবার আগে কিছু শুটিং সম্পন্ন হয়। ঐশী মাঝে যুক্ত হয়েছিলেন রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ ছবিতে। কিন্তু ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে দাঁড়ান ঐশী। ওয়েব ফিল্মের প্রতি আগ্রহ থাকলেও এক্ষুণি ঐশী ওয়েব ফিল্ম করছেন না। তিনি চাচ্ছেন ‘মিশন এক্সট্রিম’ দিয়ে তার অভিষেক হোক।

জাহারা মিতু

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর প্রথম রানার আপ জাহারা মিতু। উপস্থাপনায় ও নাটকে কাজ করলেও শাকিব খানের বিপরীতে বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমায় যুক্ত হয়ে স্থির করেন নতুন লক্ষ্য। শুটিংও করেন প্রায় আশি ভাগ; কিন্তু নানা কারণে বন্ধ হয়ে যায় সিনেমার শুটিং। কয়েকটি রোমান্টিক দৃশ্য ও গানের শুটিং বাকি এখনো। ছবিটির ভাগ্যে কী আছে সময়ই বলে দেবে। 

অন্যদিকে কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবের বিপরীতে শামীম আহমেদ রনির ‘কমান্ডো’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে লুফে নেন মিতু। এ ছবির কিছু শুটিং সম্পন্ন হয় মহামারির আগে। চলতি মাসেই দেবের কিছু দৃশ্যের শুটিং হবার কথা। বাংলাদেশে বাকি অংশের শুটিং হবে বলে জানা গেছে। মিতু সিনেমাকে লক্ষ্য নির্ধারণ করলেও করতে পারেন ওয়েব কনটেন্টের কাজও। তবে তিনি নিজের ভাগ্য কেমন তা দেখতে চান। এজন্য অন্তত একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন। 

নিশাত নাওয়ার সালওয়া

নীল চোখের তরুণী নিশাত নাওয়ার সালওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর প্রথম রানার আপ। মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত। এ সিনেমায় তার বিপরীতে আছেন এ কে আজাদ। সালওয়ার হাতে আছে আরো দুটি সিনেমা। একটি বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’, অন্যটি সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’। ‘বীরত্ব’ সিনেমায় নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক ইমন। অন্যদিকে ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় সালওয়ার নায়ক রিয়াদ রায়হান। সালওয়া বিজ্ঞাপনে কাজ করলেও করেননি নাটকের কাজ। 

আলোচিত তিন সুন্দরী ছাড়াও আরো কয়েকজন নতুন তারকা সিনেমায় নাম লিখিয়েছেন। গেল বছর আয়োজিত মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী শিরিন আক্তার শিলা যুক্ত হয়েছেন সিনেমায়। রাজু আলিমের ‘ভালোবাসার প্রজাপতি’ শীর্ষক সিনেমায় অভিনয় করেছেন তিনি। 

একই আসরের প্রথম রানার আপ আলিশা ইসলামও থাকছেন এ সিনেমায়। শুধু কী তাই, এ সিনেমায় ‘প্রিয়মণি’ নাম ধারণ করে হাজির হবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর শীর্ষ দশের প্রতিযোগী আফরিন লাবণী। 

যদিও সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সিনেমায় আসা ঢালিউডে নতুন নয়, তবে এই সুন্দরীরা নতুন মুখের সংকট অনেকটাই কাটিয়ে তুলবে আশা করা যায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh