‘প্রধানমন্ত্রী হস্তক্ষেপে’ আইসিইউতে কবরী

ঢাকাই সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী করোনায় আক্রান্ত হয়ে ৫ এপ্রিল কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। 

শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু আইসিইউ খুঁজে পাওয়া যাচ্ছিল না।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে কবরীর জন্য পরে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে’ কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে শেখ রাসেল গ্যাস্টোলিভার হাসপাতালে নিয়ে রাখা হয় সেখানকার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

তিনি বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা নিয়ে আমরা ভীষণ চিন্তিত ছিলাম। যত দ্রুত সম্ভব তাকে আইসিইউতে নেয়ার প্রয়োজন ছিল। অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তার তার জন্য আইসিইউ পাওয়া গেছে। আইসিইউ পেতে হাসপাতাল বদল করে তাকে শেখ রাসেল গ্যাস্টোলিভার হাসপাতালে ভর্তি করতে হয়েছে।’

নূর উদ্দিন আরো বলেন, ‘শেষ রাত থেকে তার অক্সিজেন লেভেল বেশ ওঠানামা করছিল। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণেই তাকে আইসিইউতে রাখা হয়েছে। ডাক্তাররা পরবর্তী নির্দেশনা দেয়া পর্যন্ত তাকে আইসিইউতেই রাখা হবে।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh