খলনায়িকার ভূমিকায় আসছেন দীপা খন্দকার

অভিনেত্রী দীপা খন্দকার

অভিনেত্রী দীপা খন্দকার

অভিনয়ে প্রায় দুই যুগ পার করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার।  এ প্রসঙ্গে অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, এই সময়ে অনেকবার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি। আমাকে টানেনি।  দীর্ঘ ক্যারিয়ারে ছোট পর্দায় যে কাজগুলো করেছি, এতেই নিজস্বতা বজায় রাখতে পারছি। এখনো বাইরে  গেলে মানুষ  চেনে। কাজের প্রশংসা করেন। এগুলোকেই ক্যারিয়ারের বিশেষ অর্জন বলে মনে করি। জীবনটা নিজের মতো করে চালানোই আসল কথা। 

তিনি আরো বলেন , আমার যখন যেটা ইচ্ছা হয়েছে করেছি। যখন কাজের জন্য দম ফেলার সময় থাকত না, সেই সময়ে বিয়ে করেছি। আমি ক্যারিয়ারের কথা চিন্তা করিনি। সন্তান নিয়েছি, লালন-পালন করছি। এখন অভিনয়, সংসার দুটোই চালিয়ে যাচ্ছি। সন্তানদের ভবিষ্যতের কথাভেবে করতে পারছি। এগুলোই আমার কাছে বড় পাওয়া। আমি কখনোই হতাশ হই না। 


এবার প্রথম ‘রিভেঞ্জ’ ছবিতে  খলনায়িকার চরিত্রে অভিনয় করবেন তিনি। আগামী সপ্তাহেই শুরু হবে শ্যুটিং। এটি তার তৃতীয় চলচ্চিত্র। 

ছবিটি প্রসঙ্গে তিনি জানালেন, আগের ছবিগুলোতে নায়কের বোন ও মায়ের মতো সহ-নায়িকার ভূমিকায় অভিনয় করেছি। ওগুলো আমার জন্য চ্যালেঞ্জিং ছিলো না। খল চরিত্রে এই প্রথম। তাই আলাদা করে প্রস্তুতি নিতে হচ্ছে। দেশি-বিদেশি বেশ কিছু সিনেমা  দেখেছি। যেখানে খল চরিত্রই প্রধান। দেশের কোনো নারী চরিত্রকে এ ভূমিকায় আগে দেখা যায়নি। অভিনয় শুরুর পর থেকেই এ ধরনের চরিত্রের প্রতি আলাদা একটা টান ছিলো।  


ছোট পর্দায় ‘গুলশান অ্যাভিনিউ-২ ’ ও ‘বাকরখানি’ ধারাবাহিক নাটক দুটি অভিনয় করছেন তিনি ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh