মধুমিতা শুক্রবার খুলছে না

মধুমিতা সিনেমা হল। ফাইল ছবি

মধুমিতা সিনেমা হল। ফাইল ছবি

করোনাভাইরাস সংক্রমণের কারণে টানা ১৪ মাস বন্ধ থাকার পর ঢাকার ঐতিহ্যবাহী সিনেমা হল ‘মধুমিতা’ খোলার কথা ছিল আগামীকাল শুক্রবার (২৫ জুন)। শাকিব খান অভিনীত নবাব এলএলবি সিনেমা দিয়ে দর্শকদের জন্য উন্মুক্ত হওয়ার কথা ছিল মধুমিতার গেট।

কিন্ত আগামীকাল মধুমিতা খুলছে না। হল খোলার পুরোপুরি প্রস্তুতি নেয়ার পরও মধুমিতা কতৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।

হল না খোলার কারণ হিসেবে হল কতৃপক্ষ জানিয়েছে, ঢাকা এক প্রকার সারাদেশ থেকে বিচ্ছিন্ন হয়ে আছে। এমন পরিস্থিতিতে হল খোলার সিদ্ধান্ত থেকে ফিরে এসেছে কর্তৃপক্ষ। দেয়ালে টাঙিয়ে দেয়া হয়েছে হল না খোলার একটি নোটিশ।

মধুমিতা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ জানিয়েছেন, শাকিবের ছবিটি মুক্তি পাচ্ছে বলে আমরা হল খোলার সিদ্ধান্ত নিয়েছিলাম। করোনাভাইরাস পরিস্থিতির অবনতি ঘটায় আমরা হল বন্ধ রাখছি। পরিস্থিতি স্বাভাবিক হলে ও বড় আয়োজনের ছবি মুক্তি পেলে মধুমিতা খুলব।

তিনি বলেন, সবার আগে জীবন বাঁচাতে হবে। ১৪ মাস হল বন্ধ আছে। আর কতদিন এভাবে চলবে জানি না। লোকসান গুনতে গুনতে আমাদের দিন কাটছে।

সিনেমা হল খোলা রাখা কিংবা বন্ধ রাখার জন্য সাংগঠনিকভাবে হল মালিকদের কোনো নির্দেশনাও দেয়া হয়নি বলে জানান হল মালিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক হয়েছেন আওলাদ হোসেন উজ্জল।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত বছরের ১৮ মার্চ থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণার সাত মাস পর অক্টোবর থেকে সিনেমা হলগুলো খুলতে শুরু করে। তবে মধুমিতা, বলাকাসহ বেশ কয়েকটি সিনেমা হল তখন থেকেই বন্ধ রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh