কঠোর বিধিনিষেধে তারকারা কি করবেন

পরীমণি, সজল, প্রিয়মনি ও নিরব

পরীমণি, সজল, প্রিয়মনি ও নিরব

ঈদের আগে কমবেশি সব তারকারাই ব্যস্ত থাকেন। দম ফালানোর সময় থাকে না। কিন্তু আজ বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সাতদিনের সর্বাত্মক কঠোর বিধিনিষেধ শুরু হওয়ায় সবাই আবার ঘরবন্দি। 

এই সময় তারকারা কি করে সময় কাটাবেন? আলোচিত নায়িকা পরীমণি। গত এক সপ্তাহ বেশি সময় ধরে বোটক্লাবের ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত। লকডাউনটিকে তিনি একদম নিজের মতো করে বাসায় থাকবেন। 

পরীমণি

তিনি জানিয়েছেন, নিজেকে নতুন করে তৈরি করবো এই সময়টিতে। আগস্ট থেকে আবার ছবির শ্যুটিং শুরু করবো। এই সময়টাতে বেশকিছু ছবি দেখবো। নিজেকে কিভাবে ভাঙা যায় তার জন্য কিছু ছবি দেখার সিদ্ধান্ত নিয়েছি। 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজল। গত কয়েকদিন ধরে বিশ্বের বড়বড় খলনায়কদের ছবি দেখছেন। নতুন চমক হিসেবে তিনি জানিয়েছেন। সামনে প্লেব্যাকে নিয়মিত হবেন। তিনি জানালেন, এখন যেহেতু হাতে কাজ নেই। তাই ঘরে থেকে রেওয়াজ করবো বেশি বেশি করে। 

প্রিয়মনি

চলতি সময়ের উদীয়মান তারকা প্রিয়মনি। গত মাসে ওটিটি প্লাটফর্মে একটি ছবি মুক্তি পেয়েছে তার। নাম ‘কসাই’। টিভি বিজ্ঞাপনেরও মডেল হয়েছেন তিনি। তিনি জানালেন, এই সময়ে ঘরে শরীর চর্চা করে সময় কাটাবেন। 

চলচ্চিত্র অভিনেতা নিরব সম্প্রতি কসাই ছবি মুক্তি পাওয়ার পর শ্রীমঙ্গল থেকে আরেকটি ছবির কাজ শেষ করে এসেছেন। তিনি জানালেন, স্ত্রী-সন্তানকে সময় দেয়া হয় না কাজের ব্যস্ততার কারণে। এবারে পুরো সময়টাই তাদের জন্য। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //