জেল থেকে বেরিয়ে পরীমণিকাণ্ডে মুখ খুললেন নাসির

পরীমণি ও নাসির ইউ মাহমুদ।

পরীমণি ও নাসির ইউ মাহমুদ।

গভীর রাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা এবং পুলিশের দায়ের করা মাদকের মামলায় জামিনে মুক্তি পেয়ে মুখ খুললেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। 

ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে গত বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায় তিনি মুক্তি পান। এরপর তিনি বিভিন্ন সময়ে গণমাধ্যমের সঙ্গে মুঠোফোনে কথা বলেন।

তিনি বলেন, ‘বড় রকমের ভিকটিম হলাম। কোনো দিন হাজত দেখিনি। রিমান্ডে ১২ দিনসহ ১৮ দিন জেল-হাজতে কাটিয়েছি। সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না। আশা করি তদন্তকারী সংস্থা সঠিক বিষয়টি তুলে আনবে।’

জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি হলের নির্বাচিত জিএস ছিলাম। ঢাকার প্রথম বিভাগের ফুটবলার ছিলাম। উত্তরা ক্লাবের ৩ বার সভাপতি ছিলাম। একজন ব্যবসায়ী। আমাকে আটক করার পরও কেউ আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। একজন সেলিব্রেটির অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।’

বিমানবন্দর থানায় পুলিশের করা মাদকের মামলা থেকে নাসির ইউ মাহমুদ গত বুধবার (৩০ জুন) জামিন পান। আগের দিন মঙ্গলবার (২৯ জুন) একই আদালত পরীমণির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় তার জামিন মঞ্জুর করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh