এবারও নির্বাচনে লড়বেন মৌসুমী

মৌসুমী

মৌসুমী

আগামী জানুয়ারির মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। সমিতির গঠনতন্ত্র অনুযায়ী এর তিন মাসের মধ্যেই নির্বাচন দিতে হবে। তবে ইতোমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মধ্যে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। অনেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই তালিকায় চিত্রনায়িকা মৌসুমীও রয়েছেন বলে শোনা যাচ্ছে।

তিনি কোন পদে নির্বাচন করবেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মৌসুমী নিজেও কোনো কিছু বলছেন না। তবে তার স্বামী ওমর সানি চান, মৌসুমী সভাপতি পদে নির্বাচন করুক। এ পদে তিনি যোগ্য। 

ওমর সানি বলেন, মৌসুমীর কি সিদ্ধান্ত, তা আমার জানা নেই। তবে আমার ইচ্ছা, সে শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করুক। তার মধ্যে নেতৃত্বের দারুণ গুণাবলী রয়েছে। সে নিজে সৎ এবং আপাদমস্তক চলচ্চিত্র অন্তঃপ্রাণ। সে সমিতির সভাপতির পদে যোগ্য। 

উল্লেখ্য, গত নির্বাচনে মৌসুমী মিশা সওদাগরের বিপরীতে নির্বাচনে হেরেছিলেন। সেসময় থেকে মিশা সওদাগর-জায়েদ খানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়। তবে সম্প্রতি তাদের এ বৈরী সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। আগামী নির্বাচনে তাদের একসাথে নির্বাচন করতে দেখা যেতে পারে বলে গুঞ্জণ রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //