কাজটির জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে : নাইরুজ

এ সময়ের অন্যতম দর্শকপ্রিয় অভিনেত্রী নাইরুজ সিফাত। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। দীপ্ত টিভিতে ‘অপরাজিতা’ ধারাবাহিক নাটকে মন্দিরা চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছিলেন। এই নাটকের মধ্যদিয়েই আলোচনায় আসেন তিনি। 

গতকাল শুক্রবার (২২ অক্টোবর) নাইরুজ অভিনীত সিনেমা ‘ঢাকা ড্রিম’ মুক্তি  পেয়েছে। সদ্য মুক্তি পাওয়া সিনেমা ও অন্যান্য বিষয়ে তিনি কথা বলেছেন মাহমুদ সালেহীন খানের সঙ্গে।

সিনেমা নিয়ে উচ্ছ্বসিত কণ্ঠে নাইরুজ বলেন, সিনেমাটিতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের নাম শিউলী। শিউলী মফস্বলের একজন প্রেগনেন্ট নারী। কখনও আমি প্রেগনেন্ট ছিলাম না, তাই কাজটি আমার জন্য সহজ ছিল না। কাজটির জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। চ্যালেঞ্জ নিয়ে কাজটি করেছি।


তিনি বলেন, ‘ঢাকা ড্রিম’ সিনেমাটি আমাদের স্বপ্নের কথা বলবে। সেই স্বপ্নগুলো বাস্তবতার চেয়েও শাক্তিশালী। সিনেমাটি নিয়ে আমি খুবই আশাবাদী। আশা করি, আমার প্রথম সিনেমাটি দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন। সবার প্রতি অনুরোধ থাকবে- নিজেদের গল্পটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার।  

এই অভিনেত্রী আরও বলেন, ‘ঢাকা ড্রিম’ ঢাকা বাদ দিয়ে বাকি ৬৩ জেলার যেকোনও জেলার গল্প। যে কেউ এ গল্পের সঙ্গে নিজেকে রিলেট করতে পারবেন। এর চরিত্রগুলো সব আমাদের  দেখা, আমাদের চেনা চারপাশ থেকে নেয়া স্বপ্নবাজ মানুষদের গল্প বলবে সিনেমাটি।


সম্প্রতি কয়েক ডজন বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নাইরুজ। মডেল হয়েছেন গানচিত্রে। ধীরে ধীরে তিনি নিজেকে সিনেমায় ব্যস্ত করে তুলছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে শেখ জামালের স্ত্রী রোজী জামালের চরিত্রে অভিনয় করছেন তিনি। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। 


এছাড়াও অভিনয় করছেন সৌরভ কুণ্ডর পরিচালনায় ‘গিরগিটি’ সিনেমায়। এই সিনেমাটিতে সূচনা চরিত্রে অভিনয় করছেন নাইরুজ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //