ফের উপস্থাপনায় নুসরাত ফারিয়া

উপস্থাপক হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর রূপালি পর্দায় এসেছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স সিজন ৩’ এর মধ্যে দিয়ে ফের উপস্থাপনায় ফিরছেন তিনি।

সম্প্রতি ফারিয়া গণমাধ্যমকে বলেন, আগের দুটি সিজন তিশা আপা করেছেন। এবার তৃতীয় সিজনটি আমি উপস্থাপনা করতে যাচ্ছি। উপস্থাপনায় নিয়মিত না হলেও ভিন্নধর্মী অনুষ্ঠানে যুক্ত থাকার চেষ্টা করছি। সেই ধারাবাহিকতায় এই অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে কথা বলে জানতে পারি, আগের দুটি সিজন থেকে এবারের সিজন আরও গর্জিয়াস ও গ্ল্যামারাস হবে। পরিকল্পনা পছন্দ হলো, আমিও রাজি হলাম। আশা করছি অনুষ্ঠানটি ঈদে ভিন্ন আনন্দ যোগ করবে।’

অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারিয়া আরো বলেন, এবার ৭টি পর্বই সংগীত তারকাদের নিয়ে সাজানো হয়েছে। আমারও যেহেতু টুকটাক গান সম্পর্কে অভিজ্ঞতা আছে, এই অনুষ্ঠান করাটা আমার জন্য একটু সুবিধা হবে। তাছাড়া এর আগের দুই সিজনে আমি নিজেও অতিথি হয়েছিলাম। অনুষ্ঠানটি সম্পর্কে আমার আগেই কিছুটা ধারণা আছে।

এই শোর শুটিং শেষ করে কলকাতায় যাবেন তিনি। সেখানে ১২ থেকে ১৪ এপ্রিল তিন জায়গায় তিনটি স্টেজ শোয়ে অংশ নেবেন। এরপর ১৬ থেকে ২০ এপ্রিল কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

অন্যদিকে ঈদের একাধিক সিনেমা মুক্তির কথা শোনা গেলেও সেই তালিকায় আপাতত নেই ফারিয়ার কোনো সিনেমা। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত বেশকিছু সিনেমা। সেই তালিকায় রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব :একটি জাতির রূপকার’ সিনেমাগুলো। এছাড়া কলকাতায় মুক্তির মিছিলে রয়েছে ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’ সিনেমা দুটি।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //