ফের চিত্রনায়ক ফারুকের মৃত্যুর গুজব

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ফারুকের মৃত্যুর গুজব আজ রবিবার (১০ এপ্রিল) সকালে হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে ঠিক কে বা কারা ভুয়া তথ্যটি ছড়িয়েছেন তা জানা যায়নি।

ফারুক দীর্ঘদিন যাবত অসুস্থ এবং বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার। কালজয়ী এই অভিনেতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সিঙ্গাপুরে চিত্রনায়ক ফারুকের সাথে আছেন তার স্ত্রী ফারহানা পাঠান। নায়ক ফারুকের মৃত্যুর গুজবের প্রসঙ্গে জানতে তার সাথে বিভিন্ন গণমাধ্যম থেকে যোগাযোগ করা হয়। এসময় ফারহানা বলেন, ‘আলহামদুলিল্লাহ, তোমাদের প্রিয় ফারুক ভাই ভালো আছেন।’ 

ফারুককে নিয়ে কোনো ধরনের ‘গুজব’ না ছড়াতে সবার প্রতি অনুরোধ করেন তিনি।


এরই মধ্যে চিত্রনায়ক জায়েদ খান তার ফেসবুক পেজে পোস্ট দিয়ে জানিয়েছেন, ‘আমাদের সবাই প্রিয় মিয়া ভাই সুস্থ আছেন। ভালো আছেন। কেউ দয়া করে গুজব ছড়াবেন না।’

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বার বার কিংবদন্তি অভিনেতার মৃত্যুর গুজব ছড়ানোয় বিরক্ত তার পরিবার। এর আগে গত বছরের ৮ এপ্রিল সন্ধ্যায় হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল। সে ঘটনার ঠিক এক বছর পর আবার কালজয়ী এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়ানো হলো। এতে চরম অস্বস্তিতে রয়েছে তার পরিবার ও স্বজনরা।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //