প্রয়াত নায়ক মান্নাকে নিয়ে ছেলের বুকভরা কষ্ট

দশ বছর আগে অনেকটা ‘অসময়ে’ চলে যান বাংলা চলচ্চিত্রের ব্যাপক জনপ্রিয় নায়ক মান্না। মৃত্যুর আগে রেখে যান এক ছেলে ও স্ত্রীকে। মান্নাকে নিয়ে নানা সময় শেলী মান্না মাঝে মাঝে কথা বললেও বাবাকে নিয়ে তেমন কিছু বলতে শোনা যায় না ছেলে সিয়াম ইলতিমাসকে।

তবে এবার তিনি বাবার স্মৃতি ও বাবাকে ঘিরে তার স্বপ্ন নিয়ে লিখলেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানালেন নিজের বুক ভরা কষ্টের কথা। যা দেখে কেঁদে উঠলো মান্না ভক্তদের হৃদয়।

সিয়াম লিখেন, যার বাবা নেই, তার এই দুনিয়াতে কোনো মূল্য নেই। যেদিন আমার বাবা মারা যায়, আমি সেদিন তেমন একটা বিষণ্ণ ছিলাম না- আমার মুখে তখনো হাসি ছিলো, কারণ আমার বিশ্বাস হচ্ছিলো না- যে আমার বাবা আর নেই। আমি তখন ঠিক বুঝে উঠতে পারছিলাম না, আমি কি শোকার্ত হবো? নাকি খুশি হবো? নাকি কাঁদবো? নাকি রাগ হবো? কিন্তু এখন এত বছর পর আমার মন খারাপ হয়, চোখে পানি চলে আসে- যখন কোনো বাবা ও তার সন্তানদের একসাথে দেখি। 

এখন আমার মনে হয়, আমার বাবা বেঁচে থাকলে আমার জীবনটা কেমন হতো, আমার কেমন রিলেশনশিপ থাকতো বাবার সাথে, কি করতাম আমরা একসাথে! বাবা থাকলে জীবনটা অনেক প্রাণবন্ত থাকতো। 

যাইহোক, আমি খুব নিভৃত মানুষ। আমি কোন সময় কিছু শেয়ার করি না, আজকে হঠাৎ সবার সাথে শেয়ার করতে মন চাইলো, তাই শেয়ার করলাম। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আর আমিও দোয়া করি কেউ যেন তার বাবা-মাকে না হারায়। সময় থাকতে সবাই বাবা-মাকে সময় দেন। আপনার-আমার সবার সময় সীমিত, সবার একদিন চলে যেতে হবে এই দুনিয়া ছেড়ে। সবাই ভালো থাকবেন সাবধানে থাকবেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //