৫ হাজার মানুষের জন্য ত্রাণ নিয়ে স্বামীসহ সিলেটে মাহি

সিলেটের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল বুধবার (২২ জুন) রাতে কন্টিনারে করে প্রায় ৫ হাজার মানুষদের জন্য ত্রাণ নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাহি। সঙ্গে আছেন তার স্বামী রাকিব সরকারসহ একটি টিম।

কদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া সরকার মাহি সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেছিলেন। নায়িকা জানিয়েছিলেন, শিগগিরই ত্রাণ সহায়তা নিয়ে সিলেটে যাবেন। এবার সেই কথা রাখলেন তিনি।

গতকাল বুধবার (২২ জুন) রাতে সিলেটে রওনা দেওয়ার আগে মানবিক মুহূর্তটাকে ধরে রাখতে সবাই মিলে ছবিও তুলেছেন। সেই ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে নায়িকা লেখেন, ‘আমরা যাচ্ছি।’ 

ছবিতে দেখা যাচ্ছে একটি ব্যানার ধরে আছেন মাহি, তার স্বামী রাকিব সরকারসহ অন্যরা। ব্যানারে লেখা রয়েছে-‘সিলেট বন্যার্তদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।’ ব্যানারের নিচে লেখা-‘মোঃ রাকিব সরকার, সদস্য ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।’ 

মাহির স্বামী রাকিব সরকার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। ব্যানারের লেখা দেখে বোঝা যাচ্ছে, দলের পক্ষ থেকেই এই ত্রাণ সহায়তা নিয়ে সিলেটে যাচ্ছেন তারা।

এ বিষয়ে মাহির স্বামী রাকিক সরকার বলেন, ‘ক্ষুদ্র আয়োজনে আমরা বানভাসিদের জন্য শুকনো খাবার নিয়ে যাচ্ছি সুনামগঞ্জে। জেলার যেসব গ্রামে এখনো ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি। আপাতত আমরা ৫ হাজার বানভাসি মানুষের জন্য খাবার নিয়ে যাচ্ছি।’ সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোরও অনুরোধ জানান তিনি।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //