ICT Division

একেবারেই শেষ শাকিব-বুবলীর সম্পর্ক!

সম্প্রতি বিয়ে ও সন্তান শেহজাদ খান বীরের কথা জনসমক্ষে স্বীকার করেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। এরপর থেকে সিনেমার বাইরে বিয়ে-সন্তান ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শীর্ষে বুবলী ও শাকিব।

নতুন খবর হলো, গত ২০ নভেম্বর ছিল বুবলীর জন্মদিন। সেদিন বুবলী সংবাদ মাধ্যমে জানান, শাকিব তার জন্মদিনে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। 

এ দিকে শাকিব সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘সত্যি কথা বলতে, তার সাথে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

প্রসঙ্গত, সবশেষ পহেলা অক্টোবর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিং স্পটে শাকিব খান ও বুবলীকে একসাথে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর দেওয়া তথ্যমতে, শাকিব খানের সাথে তার বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই।

এর আগে, শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সাথে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সাথে থাকে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //