সবুজ সংকেত পেলেন মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের এমপি প্রার্থী হতে মনোনয়ন কেনার সবুজ সংকেত পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সচিবালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাহির মনোনয়ন কেনার বিষয়টি নিশ্চিত করেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আওয়ামী লীগ পরিবারের সদস্য হিসেবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেছেন, “চিত্রনায়িকা মাহিয়া মাহি উপনির্বাচনে প্রার্থী হতে চান। আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। আমরা খোঁজ নিয়ে জেনেছি, মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। মাহি নিজেও আওয়ামী লীগ  করেন। ফলে তাকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।”

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানান, “আমাদের দলের মনোনয়নবোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।”

এর আগে মঙ্গলবার মাহিয়া মাহি জানান, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সংসদ সদস্য হতে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন তিনি। ২৯ ডিসেম্বর বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য মনোনয়ন ফরম কিনবেন তিনি। 

কিছু দিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। এছাড়া একই সংগঠনের রাজশাহী বিভাগীয় আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //