বিয়ে করেছেন চিত্রনায়িকা একা

ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। সম্প্রতি গুঞ্জন উঠেছিল তার বিয়ে নিয়ে। তবে প্রথমে বিয়ের বিষয়টি উড়িয়ে দিলেও অবশেষে স্বীকার করলেন তিনি।  

একটি গণমাধ্যমে অভিনেত্রী একা বলেন, ঝামেলা ছিল। ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাবো।

একা আরও বলেন, তার স্বামী এখন দেশের বাইরে। দেশে ফিরলেই বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন। এখন তিনি সবিস্তারে কিছুই জানাতে আগ্রহী নন।

দীর্ঘদিন অন্তরালে থাকার কারণও জানিয়েছেন এ অভিনেত্রী। একা বলেন, ‘আমি পড়াশোনার জন্য লন্ডন চলে গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিংয়ের ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিংয়ের ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা পাঁচ বছর ধরে আছি, এখনো আছি।

এ প্রসঙ্গে একা বলেন, ‘আমি ক্যামেরার পেছনেই কাজ করছিলাম। কিন্তু আমার প্রিয় মানুষ, আমার হাজবেন্ড আমাকে বলছিলেন কেন আমি ক্যামেরার সামনে কাজ করছি না। তার কথাতেই আমি ক্যামেরার সামনে এসেছি। এখন নিয়মিত কাজ করবো।’

নায়ক মান্নার সঙ্গে তেজী সিনেমার মতো হিট সিনেমা উপহার দেওয়া নায়িকা হিরো আলমের সঙ্গে অভিনয় করছেন। বিষয়টি নিয়ে কথা বলতেই একা বললেন, ‘আসলে বিশাল পর্দা ভেঙে হাতে হাতে খণ্ড খণ্ড হয়ে ছড়িয়ে পড়ছে। মানুষের চাহিদা এখন হাতে হাতে থাকা মোবাইল ফোনে। হয়তো বড় পর্দায় কাজ করছি, কিন্তু সেটা তো খণ্ড খণ্ড হয়ে মানুষের হাতে হাতে ছড়িয়ে পড়বে। সময়ের কারণেই আমি হিরো আলমের সঙ্গেও কাজ করছি। সে অভিনেতা, তাঁকে আমি ছোট করে দেখছি না। সেই মোবাইলে জনপ্রিয়।’

অভিনয়, চাকরি ছাড়াও একা সিনেমা পরিচালনা নিয়েও এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।  

১৯৯৭ সালে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু হয় তার। একা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাগলা হাওয়া’। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এরপর আর তাঁকে পর্দায় দেখা যায়নি। 

সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এরপর জেল ও পরে জামিন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //