শাকিবকে ইঙ্গিত করে যা বললেন অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান তার ক্যারিয়ারে অপু বিশ্বাসের সঙ্গে সবচেয়ে বেশি সিনেমা করেছেন। তাদের রসায়ন সিনেমার বাইরে বাস্তব জীবনেও ধরা পরেছিলো। দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করে ছিলেন শাকিব এবং আপু। তাদের ঘরে আসে সন্তান জয়। তবুও দুইজনের পথ এখন আলাদা। বিচ্ছেদের পরেও শাকিবের প্রতি প্রায়ই নিজের ভালোবাসা প্রকাশ করেন অপু। এবারে দুইজনকে নিয়ে চলছে আলোচনা। শাকিব খানকে উদ্দেশ্য করে অপুর ভালোবাসার বার্তা দেখে অনেকেই ভাবছেন ফের এক হতে চলেছে এই জুটি। তবে বিষয়টি নিয়ে কিছু বলছেন না অপু। 

গত মঙ্গলবার (২৮ মে) ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি করেছেন ঢাকাই সিনেমার কিং খান। ঘটনার শুরু এই ২৫ বছর পূর্তিকে কেন্দ্র করে।  ভক্ত-অনুরাগীদের ভালোবাসায়ও সিক্ত হয়েছেন তিনি। শাকিব খানকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু। গণমাধ্যমে শাকিবকে নিয়ে করা প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়। অনেক শুভেচ্ছা বাবুর বাবা’ 

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্টে ৭২টি সিনেমার কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তবে কোটি টাকার কাবিন লিখে তিনি কি বোঝাতে চেয়েছেন, এছাড়া পোস্টে ‘বউ’ লিখে কীসের ইঙ্গিত দিচ্ছেন সেটিই আসল রহস্য। এরপর থেকেই আলোচনা শুরু। অনেকেই বলছেন তাহলে কি আবার বিয়ে করেছেন তারা। যদিও এ নিয়ে কিছু বলেননি নায়িকা।

অপু শুভেচ্ছা জানালেও শাকিবের বিশেষ দিনে কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলীকে। শাকিবের বিশেষ দিনটি উপলক্ষ্য প্রকাশিত হয়েছে ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা তার সিনেমা ‘তুফান’ এর প্রথম গান। ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানটি নিয়ে নেটিজেনদের চর্চা চলছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //