একঝাঁক নায়িকা নিয়ে মঞ্চ মাতালেন শাকিব

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান অভিনেতাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষ স্থানে রয়েছেন শাকিব খান। কারণ এই মুহূর্তে শাকিব মানেই যেন বাংলার হিট সিনেমা। আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের ‌‘তুফান’। অ্যাকশন ধাঁচের এই সিনেমায় শাকিবকে দেখা যাবে গ্যাংস্টার লুকে। সে থেকেই দর্শকমনে এই নায়ককে নিয়ে চলছে তীব্র উন্মাদনা।

গতকাল শুক্রবার (৭ জুন) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। অনুষ্ঠানে ভিন্নভাবে হাজির হন শাকিব। সেখানে র‍্যাম্পে হাঁটেন তিনি। সঙ্গে ছিলেন একঝাঁক অভিনেত্রী।

এদিন র‌্যাম্পে শাকিবের সঙ্গে ছিলেন- পরী মণি, বিদ্যা সিনহা মিম। আরও ছিলেন তানজিন তিশা, সাবিলা নূর ও পূজা চেরি। সঙ্গে দেখা যায় চিত্রনায়ক ইমনকেও। সেখানে ‘তুফান’ চলচ্চিত্রের ‘লাগে উরাধুরা’ গানে আনন্দ-উল্লাসে নাচতে দেখা গেছে সবাইকে।

এদিকে শাকিবকে নিয়ে দীর্ঘদিন ধরেই ঢালিউডে গুঞ্জন ছিলো, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও পূজার সঙ্গে শাকিবের সম্পর্ক তেমন ভালো নয়। শোনা যাচ্ছিলো, এ দুইজনের সঙ্গে কখনও অভিনয়ে থাকবেন না শাকিব। কিন্তু একসঙ্গে মেতে ওঠার মধ্য দিয়ে সব জল্পনাকে গুলিয়ে দিলেন এই ঢালিউড সুপারস্টার।

অনুষ্ঠানে র‌্যাম্পে বেশ গ্ল্যামার লুকে দেখা গেছে এই তারকাদের। এ সময় শাকিবের পরনে ছিল ‘লিলি’র লোগো সম্বলিত সাদা একটি স্যুট। নীল আর সাদায় সেজেছিলেন তিনি। চুল ছিলো লম্বা, চোখে ছিলো সানগ্লাস। আর শাকিবকে এমন ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর ছিলেন আয়োজকদের একজন ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

জানা গেছে, এদিন স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন- সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //