চিত্রনায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা

চিত্রনায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল রবিবার (৩০ জুন) দুপুরে গুলশান থানায় মুহাম্মদ সাকিব উদ্দোজা নামের এক ব্যক্তি এ অভিযোগ করেন। তবে এ বিষয়ে অভিনেত্রী ববি এখনও মুখ খোলেননি। 

এই মামলায় ববি হককে দ্বিতীয় আসামি করা হলেও প্রথম আসামি আবুল বাশার, যার পুরো নাম মির্জা আবুল বাসার। 

জানা গেছে, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াই এন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ঐ রেস্টুরেন্টটি নায়িকা তার নামে নামকরণ করেন ‘ববস্টার’। এই রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেওয়ার কথা ছিল ববি ও বাশারের। প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে দ্বন্ধের সৃষ্টি হয়। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

এ বিষয়ে রেস্টুরেন্টের প্রথম মালিক আমান উল্লাহ আমান গনমাধ্যমকে বলেন, ববি আর বাশার জোর করে পেশিশক্তি খাটিয়ে রেস্টুরেন্ট দখল নেওয়ার চেষ্টা করে। চুক্তি অনুসারে যে টাকা আমাকে দেওয়ার কথা ছিল সে টাকাও এখন পর্যন্ত পাইনি। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

মামলা বিবরণীতে বলা হয়, হত্যার উদ্দেশে মারপিট করে সাধারণ জখম, চুরি, ক্ষতিসাধন ও ভয়- ভীতি প্রদর্শনের অপরাধ। ৩২৩, ৩২৫, ৩০৭, ৩৭৯, ৪২৭, ৫০৬ ধারায় করা মামলাটির তদন্ত করছেন গুলশান থানার সাব ইন্সপেক্টর আনোয়ার হোসেন। 

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম জানান, একটি রেস্টুরেন্টে দু’পক্ষের হাতাহাতি হয়েছে। দু’পক্ষই পৃথক পৃথক অভিযোগ করেছে। তাদের ডেকেছি, দু’পক্ষের সঙ্গে একসঙ্গে বসে কথা বলবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //