ফ্লপ রোশান-বুবলী জুটি

শাকিব খানের হাত ধরে সিনেমাঙ্গনে আসেন অভিনেত্রী বুবলী। শুরুর দিকে শুধু তার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেন তিনি। পর্দার বাইরে তারা প্রেম-বিয়েও করেন। তবে এখন তার বিপরীত চিত্র। একদিকে যেমন টিকে নেই তাদের সংসার, একই রকমভাবে তারা আর জুটি হয়েও কোনো কাজ করছেন না। শাকিবের গণ্ডি থেকে বের হয়ে বুবলী কয়েকজন নায়কের সঙ্গে নতুন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হন। এর মধ্যে বেশ কিছু সিনেমাও মুক্তি পেয়েছে। 

তবে শাকিবের বাইরে রোশানের সঙ্গেই সব থেকে বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ জুটির কয়েকটি সিনেমা হলো-‘চোখ’, ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’, ‘মায়া : দ্য লাভ’, ‘প্রেমপুরাণ’, ‘ডেডবডি’ ও ‘তুমি যেখানে আমি সেখানে’। 

এর মধ্যে এই ঈদে মুক্তি পেয়েছে তাদের ‘রিভেঞ্জ’ সিনেমাটি। এর আগে গেল ঈদে ‘ডেডবডি’ সিনেমা মুক্তি পায়। দুটি সিনেমাই পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। তবে ব্যবসায়িকভাবে দুটি সিনেমাই ফ্লপের তালিকায় পড়ে। এমনকি ঈদের তৃতীয় দিনে সিনেমা হলে থেকে ‘রিভেঞ্জ’ সিনেমাটি নেমে যায়। নির্মাতা, ছবির এমন ভরাডুবির কারণ হিসেবে দেখছেন রোশান ও বুবলীকে। তিনি মনে করছেন, দর্শক রোশান-বুবলীকে জুটি হিসেবে পছন্দ করেনি। আর তাই নির্মাতার ৪০ শতাংশ শেষ হওয়া ‘বিট্রে’ ছবি থেকে এই দুজনকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

ইকবাল বলেন, ‘একজন নির্মাতা অনেক কষ্ট করে ছবি তৈরি করেন। প্রযোজক যে টাকাটা লগ্নি করেন সেটাও অনেক কষ্টে উপার্জন করা। তাই ভেবেচিন্তে খরচ করতে হবে। আমি রোশান ও বুবলীকে নিয়ে যে বাজি ধরেছিলাম, সে বাজিতে হেরেছি। এখন আর ভুল করতে চাই না। ৪০ শতাংশ শুটিং হয়েছে মানে বাজেটের ৪০ শতাংশ খরচ হয়ে গেছে। এখনো ৬০ শতাংশ আছে। আমি চাই, এই ৬০ শতাংশ টাকা যেন অপচয় না হয়। তাই নতুন কোনো জুটিকে নিয়ে ছবিটি করতে চাই।’ 

এদিকে পরীমণির সঙ্গে ‘রক্ত’ সিনেমায় প্রথবারের মতো অভিনয় করেন রোশান। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা দিয়েই তার অভিষেক হয়। এরপর আরও কয়েকটি সিনেমা মুক্তি পেলেও এখনো সেভাবে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি এ অভিনেতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //