রাঙ্গামাটিতে করোনার উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

ছবি: সাম্প্রতিক দেশকাল

ছবি: সাম্প্রতিক দেশকাল

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে থুইঅং প্রু মারমা (২৬) নামের এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। তিনি চট্টগ্রামের রয়্যাল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

রবিবার (৩১ মে) বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। তিনি উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালা গ্রামের উথোয়াই প্রু মারমা প্রকাশ সেদা মারমার ছেলে। 

রয়্যাল হাসপাতালের নার্স ইনচার্জ আশীষ দাশ জানিয়েছেন, থুইঅং প্রু মারমা ১০ দিন ধরে জ্বরে ভুগছিলেন। সাতদিন আগে হাসপাতাল থেকে ছুটি নেন। পরবর্তীতে অতিরিক্ত অসুস্থ হয়ে পড়লে দুই দিন আগে বাড়িতে চলে যান।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন জানান, এই যুবক গত দুই দিন আগে চট্টগ্রাম শহর থেকে নিজ বাড়িতে আসে। তার জ্বর ছিল। আজ বিকেলে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসক ও ল্যাব টেকনিশিয়ানরা ঘটনাস্থলে মৃত যুবকের নমুনা নিতে গিয়েছেন। তার করোনা ছিল কি না, নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফ আহমেদ রাসেল জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পিপিই নিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এই যুবকের মরদেহ সৎকার করা হবে এবং তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh