টাঙ্গাইলে অসহায় নারীর দায়িত্ব নিলেন পুলিশ কর্মকর্তা

ছবি: টাঙ্গাইল প্রতিনিধি

ছবি: টাঙ্গাইল প্রতিনিধি

গত ৩ বছর ধরে খোলা আকাশের নিচে বসবাস করা অসহায় ভারসাম্যহীন নারীর দায়িত্ব নিলেন টাঙ্গাইল সদর ফাঁড়ির অফিসার ইনচার্জ মোশারফ হোসেন।

দীর্ঘদিন যাবত টাঙ্গাইলের গালা রোডে চলাচল অবস্থায় খোলা আকাশের নিচে বসে থাকা বোরকা পড়া মহিলাকে দেখতে পান। রবিবার (২১ জুন) তার কাছে গিয়ে জানতে পারে নারী মানসিক ভারসাম্যহীন।

টাঙ্গাইল সদর ফাঁড়ির অফিসার ইনচার্জ মোশারফ হোসেন সাম্প্রতিক দেশকালকে বলেন, নারীকে গত কয়েকদিন যাবত রাস্তার পাশে দেখে কৌতূহল জাগে। সেই ইচ্ছা থেকেই তার কাছে গিয়ে জানতে পারি নারী মানসিক রোগী। তার বয়স আনুমানিক ৫০ বছর হতে পারে। তার নাম বলতে পারেনি। শুধু ছেলের নাম সাদ্দাম বলতে পারে। বাড়ি কোথায় তাও জানে না সে।

তিনি আরো বলেন, এভাবে রাস্তার পাশে অসহায় একটি মহিলা যেকোনো সময় বিপদের সম্মুখীন হতে পারে। সেই দৃষ্টিতে আমি তাকে খাবার কিনে দিতে চাই এবং তাকে একটি ঘর তৈরি করে দিতে চাই।

তারপর স্থানীয়দের সাহায্যে নারীকে পাশের একটি দোকান থেকে কিছু চাল ও ডিম, কলা, রুটি, মুড়ি কিনে দেই। পরবর্তীতেও তার চাহিদা অনুযায়ী খাবার সরবরাহ করবো। একটি ঘর তৈরি করে দেয়ার কথা বললেও খোলা আকাশ ছাড়া অন্য কোথাও থাকবে না বলে জানায় সে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh