চাঁদপুরে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুরে সাবিয়া বেগম (২৮) নামের দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মনোহর খাদিন গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

সাবিহা বেগম ওই এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী এবং মতলব উত্তর বালুচর এলাকার অযিবুল্লাহর মেয়ে। তবে সাদিয়ার পরিবারের দাবি, তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এই ঘটনায় স্বামী ইসমাইল ও তার পরিবার গা ঢাকা দিয়েছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে ওই গ্রামের মুকবুল আহমেদের পরিত্যক্ত ঘর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতের কোন এক সময়ে পারিবারিক কলহের জের ধরে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

১নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ বরকন্দাজ ও ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান, নিহত সাবিহা বেগম তিনমাস ধরে বাড়ি থেকে অন্য কোথাও গিয়ে লুকিয়ে ছিলেন। এছাড়াও সাবিহা এবং ইসমাইলের পারিবারিক কলহ ছিলো। গত পরশু এ বিষয়ে শালিস করে তাদের দুজনকে মিলিয়ে দেয়া হয়েছিল। এবং তারা দুজনই ভালভাবে সংসার করবে বলে আমাদের জানিয়েছে।

এদিকে নিহত সাবিহার ভাই পাবেল জানায়, আমার ভগ্নীপতি ইসমাইল হোসেন এবং তার পরিবার প্রায় বোনকে মারধোর করতেন। বোনকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। প্রশাসনের কাছে সঠিক তদন্ত এবং সুবিচার দাবি করছি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh