ইউএনও’র ওপর হামলা: জবানবন্দি দিতে আদালতে র‌বিউল

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় ছয়দিনের রিমান্ড শেষে রবিউলকে আদালতে তোলা হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাকে আদালতে তোলা হয়। তিনি আজ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন বলে পুলিশ জানিয়েছে।

এদিকে র‌বিউলকে আদালতে তোলার আগে আজ সকাল থে‌কে আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার করা হ‌য়। কড়া পুলিশ প্রহরায় বেলা ১১টার দিকে কা‌লো মাইক্রোবাসে করে র‌বিউলকে আদালতে নিয়ে যান পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। পরে তাকে নিয়ে যাওয়া হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরা বেগমের আদালতে। 

এর আগে ৯ সেপ্টেম্বর দিনাজপুরের বিরল উপজেলার বি‌জোড়া ইউনিয়নের ধামাহার ভীমরুল গ্রা‌মের নিজের বাড়ি থেকে রবিউলকে আটক করে ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হামলার কথা স্বীকার করেন। 

এরপর ১২ সেপ্টেম্বর বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য জানিয়েছিলেন, রবিউল দায় স্বীকার করে জানিয়েছেন যে এই ঘটনায় প্রধান পরিকল্পনাকারী ও একমাত্র হামলাকারী তিনি নিজে। পরে ওই দিনই তাকে আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। বিচারক তার ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিন থেকেই রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh