শিশুকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

সিঁধ কেটে ঘরে ঢুকে ছয় বছর বয়সী মেয়েকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে আলী হোসেনকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি করিমগঞ্জের সাঁতারপুর ইউনিয়নের আব্বাস আলীর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা করিমগঞ্জ থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন বলেন, ঘটনার পর থেকে আলী হোসেন কৌশলে ঢাকায় পালিয়ে যান। পুলিশও কৌশলের আশ্রয় নিয়ে তাকে গাছ বাজার এলাকায় আসতে বলে। আর তাতেই ধরা পড়েন আসামি আলী। পরে তাকে এসপির কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম বলেন, গ্রেফতার আলী হোসেন একজন বিকৃত রুচির মানুষ। তার বিরুদ্ধে এমন আরো অভিযোগ রয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এজন্য পুলিশের পক্ষ থেকে আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের রিকশাচালকের ঘরের সিঁদ কেটে ঘুমন্ত অবস্থায় থাকা ছয় বছরের মেয়েকে নিয়ে যায় একই গ্রামের আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যান তিনি। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh