যশোর উপনির্বাচন

আ.লীগের নীরা ও বিএনপির নুরুন্নবী বৈধ প্রার্থী

যশোর সদর উপজেলার উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নুর জাহান ইসলাম নীরা ও বিএনপির প্রার্থী নুরুন্নবীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

শনিবার (২৬ সেপ্টেম্বর) মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বৈধতা ঘোষণা করেন রিটার্নিং অফিসার। অন্যদিকে মনোনয়নপত্রের সাথে ভোটার তালিকা ও হলফনামায় ভুল তথ্য থাকায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও বিএনপি নেতা সিরাজুল ইসলামের মনোনয়ন বাতিল হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।

রিটার্নিং অফিসার জানান, মোহিত কুমার নাথের সরবরাহকৃত ভোটার তালিকার একজন নিজে স্বাক্ষর করেননি বিষয়টি নিশ্চিত হয়ে তার প্রার্থিতা বাতিল করা হয়েছে। সিরাজুল ইসলামের ভোটার তালিকায় একজন মৃত ব্যক্তির নাম ও স্বাক্ষর থাকায় বাতিল হয়েছে। এছাড়াও তার হলফনামায় অসঙ্গতি ছিলো।

যাচাই বাছাইকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, সাবেক যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মুকুল, সাবেক উপদফতর সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, যুব মহিলা লীগের সভাপতি মুঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুল কবীর বিজু, সাংগঠনিক সম্পাদক ও লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন, জেলা পরিষদের সদস্য হাজিরা পারভীন, বিএনপির প্রার্থী নুরুন্নবী, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আযম প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh