সাভারে চাঁদাবাজির মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

চাঁদাবাজির অভিযোগে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুর রহমান সুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে আশরাফুল আলম নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকা থেকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার সাভার মডেল থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সাভার মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন ভুক্তভোগী আশরাফুল ইসলাম। এই মামলার অন্যতম আসামি হিসেবে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানান, ইউনিয়নের কাকাবো এলাকায় একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন ভুক্তভোগী আশরাফুল ইসলাম। তিনি তার তিনতলা ভবনটি চারতলা করার কাজ শুরু করার সময় সদলবলে বাড়ির মালিক আশরাফুল ইসলামের কাছে গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন সাইদুর রহমান সুজন। এসময় এক লাখ টাকা দিয়ে চেয়ারম্যান ও তার লোকজনকে বিদায় করেন আশরাফুল ইসলাম। পরে সাভার থানায় উপস্থিত হয়ে চেয়ারম্যান সাইদুর রহমানসহ সাতজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন ভুক্তভোগী আশরাফুল ইসলাম।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //