হারিয়ে যাওয়া তিন শিশু ফিরে পেলো পরিবার

লালমনিরহাট সদর থানা পুলিশ হারিয়ে যাওয়া তিন শিশুকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে ফেরত দিয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে ওই তিন শিশুকে অভিভাবকের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে। 

উদ্ধার হওয়া শিশুরা হলেন- জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বড়কমলাবাড়ি এলাকার মৃত অপু মিয়ার পুত্র ওমর ফারুক (৭), দিনাজপুর জেলার বিরল উপজেলার ঢেকিয়াপুকুর এলাকার হাফিজুর রহমানের কন্যা শারমিন আক্তার (১২) ও পিরোজপুর জেলার নাজির উপজেলার তারাবুনিয়া এলাকার এম এ মান্নান হোসেনের পুত্র নিহাত (৮)।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম জানান, জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের মৃত অপু মিয়ার পুত্র ওমর ফারুক (৭) বাড়িতে কাউকে কিছু না জানিয়ে লালমনিরহাট শহর এলাকায় এসে হারিয়ে যায়। পরে শিশুটিকে লালমনিরহাট সদর থানা পুলিশ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক শিশুটির অভিভাবকের সন্ধান না পাওয়ায় রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়। পরে সদর থানার তথ্য মতে, ছেলেকে সনাক্তকরে নিজ জিম্মায় গ্রহণ করেন পরিবারের লোকজন। 

একইভাবে দিনাজপুর জেলার বিরল উপজেলার ঢেকিয়াপুকুর এলাকার হাফিজুর রহমানের কন্যা শারমিন আক্তার (১২) পরিবারের সাথে অভিমান করে বাড়িতে কাউকে কিছু না বলে ট্রেন যোগে লালমনিরহাটে নিখোঁজ হয়। থানা পুলিশ ওই শিশুকে উদ্ধার করে তার বড় ভাইয়ের নিকট হস্তান্তর করেন। 

অন্যদিকে, পিরোজপুর জেলার নাজির উপজেলার তারাবুনিয়া এলাকার এম এ মান্নান হোসেনের পুত্র নিহাত (৮) বাড়ি থেকে বের হয়ে লালমনিরহাটে এসে হারিয়ে যায়। থানা পুলিশ শিশুকে উদ্ধার তার মা ও নানির কাছে হস্তান্তর করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh