সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণ

কিশোরগঞ্জের ইটনায় পুকুরে গোসল শেষে বাড়িতে ফেরার পথে সাড়ে তিন বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। 

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার রায়টুটী ইউনিয়নের রাজী গ্রামে ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর পরই অভিযুক্ত কিশোর রাকিব (১৬) পলাতক রয়েছে। সে ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের রাজী গ্রামের কামাল মিয়ার ছেলে। সে সম্পর্কে শিশুটির আপন চাচাতো ভাই।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার (১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে পুকুরে গোসল সেরে শিশুটি বাড়ি ফিরছিল। এ সময় রাকিব শিশুটিকে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটি আহত হয়ে চিৎকার করতে থাকলে তার মা চিকিৎসার জন্য পার্শ্ববর্তী তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিশুটিকে বিকেল সাড়ে তিনটার দিকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন আখতার তন্নী কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

বিষয়টি হাসপাতাল থেকে পুলিশকে জানানোর পর তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান থানা পুলিশের ব্যবস্থাপনায় শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানোর পাশাপাশি ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামানকে বিষয়টি অবহিত করেন।

এ খবরের ভিত্তিতে ইটনা থানা পুলিশের একটি দল বিকেলেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে গেছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh