লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণ, থানায় অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিন সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শুক্রবার আলমগীর হোসেন হৃদয় নামে এক যুবককে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছেন ওই গৃহবধূ। 

গত ১৪ অক্টোবর রাতে এ ঘটনাটি ঘটে। হৃদয় উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। 

জানা গেছে, অভিযুক্ত হৃদয় দীর্ঘ দিন ধরে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। একপর্যায়ে গত ১৪ অক্টোবর রাতে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্ত হৃদয় মুখ চেপে ধরে ধর্ষণ করেন। পরে ওই গৃহবধূর স্বামী বাইরে বের হলে লম্পট হৃদয় দ্রুত পালিয়ে যায়।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, হৃদয় আমাকে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এতে আমি রাজি না হওয়ায় ১৪ অক্টোবর হৃদয় আমাকে ধর্ষণ করে। বাধা দেয়ার চেষ্টা করলে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

ওই গৃহবধূর স্বামী বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়রা আপোষ মিমাংসার চেষ্টা করছে। এছাড়া বিভিন্ন ভাবে তাকে ও পরিবারকে হুমকি-ধামকি দিচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

এ বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করলে অভিযুক্ত হৃদয়ের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে দ্রুত আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh