খুনিদের গ্রেফতারে রায়হানের মায়ের ৭২ ঘণ্টার আল্টিমেটাম

সিলেটে বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে যুবক রায়হানের মৃত্যু হয়েছে বলে দাবি করে মা সালমা বেগম বলেছেন, ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো আসামিদের গ্রেফতার করা হয়নি। এসআই আকবরসহ জড়িত পুলিশ সদস্যদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার না করা হলে এলাকাবাসীর উদ্যোগে হরতাল, সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচির শুরু করা হবে।

রবিবার (১৭ অক্টোবর) দুপুরে রায়হানের বাড়িতে সংবাদ সম্মেলনে মা সালমা বেগমসহ বৃহত্তর আখালিয়া এলাকাবাসী এ আল্টিমেটাম দেন।

মা দাবি করেন, আমার ছেলে কোনো দল করতো না। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার একটাই দাবি, আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। ১০ হাজার টাকা জন্য আমার ছেলেকে হত্যা করা হবে, আমি বিশ্বাস করি না।

নিশ্চয়ই আরো বড় কোনো গ্যাং জড়িত রয়েছে। ১০ হাজার কেন ৫০ হাজার টাকা চাইলেও আমি দিয়ে দিতাম। সংবাদ সম্মেলনে ঘটনার বিচার বিভাগীয় তদন্তসহ ৬ দাবি উপস্থাপন করেন মা সালমা বেগম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলন রেজাউল হাসান কয়েস লোদি, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, কাউন্সিলর তৌফিক বক্স লিপন, নারী কাউন্সিলর রেবেকা বেগম, সাবেক কমিশনার জগদীশ দাশ ও রায়হানের চাচা হাবিবুল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh