মেহেন্দিগঞ্জে কোকো-২ লঞ্চের চাপায় যাত্রী নিহত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সীমান্তবর্তী হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ লঞ্চঘাটে এমভি কোকো-২ লঞ্চের চাপায় ইয়াদুল হোসেন (১৫) নামের এক কিশোর যাত্রী নিহত হয়েছে।

শনিবার ভোররাতের এই ঘটনায় নিহত ইয়াদুল ধুলখোলা ইউনিয়নের পালপাড়া গ্রামের রশিদ বাঘার ছেলে।

নিহতের বাবা রশিদ বাঘা জানান, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে মেহেন্দিগঞ্জের পাতারহাট ষ্টীমারঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি কোকো-২ লঞ্চটি।

শনিবার ভোররাতে হিজলা ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ লঞ্চঘাটে পৌঁছে টার্মিনালে যাত্রী নামায়। ওই লঞ্চেই ছিলো ইয়াদুল হোসেন। ছেলে ইয়াদুলকে আনতে নৌকা নিয়ে লঞ্চঘাটে যান তিনি।

ইয়াদুল লঞ্চ থেকে নৌকায় নামার সময় কোকো-২ লঞ্চটি তাকে চাপা দেয়। এতে ইয়াদুল মারাক্ততভাবে আহত হয়। তখন লঞ্চের লোকজন তাকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে সংবাদ পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের জন্য থানায় নিয়ে আসেন। কিন্তু পরবর্তীতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আবিদুর রহমান মুঠোফোনে জানান, নিহতের পরিবার এ ঘটনায় কোন অভিযোগ করতে রাজি হয়নি। তাই তাদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া লঞ্চ দুর্ঘটনাস্থল হিজলা থানার অধীনে। পরবর্তীতে এ নিয়ে পরিবারের কোন অভিযোগ থাকলে হিজলা থানায় মামলা করতে পারেন বলে জানান মেহেন্দিগঞ্জ থানার ওসি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh